ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

শাহজালালে যাত্রীর পায়ুপথে এ কি? জানলে আঁতকে উঠবেন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে চার হাজার সাতশত ইয়াবাসহ পলাশ মাহমুদ নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।
আটক পলাশ ঢাকার পশ্চিম রামপুরা এলাকার আব্দুল হাকিমের ছেলে। শনিবার রাত সাড়ে ৯টায় তাকে আটক করা হয়। আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, বিকেল সাড়ে ৪টার সময় কক্সবাজার থেকে নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৮ যোগে ঢাকায় আসেন পলাশ মাহমুদ। ঢাকায় আসার পর তার সন্দেহজনক চলাফেরা অনুসরণ করেন বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। তার সঙ্গে কথা বললে পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেন। পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। তখন তিনি পায়ুপথে ইয়াবা বহনের কথা স্বীকার করেন। এই ইয়াবার বাজার মূল্য সাড়ে ২৩ লাখ টাকা বলে জানা গেছে।

জিজ্ঞাসাবাদে পলাশ জানান, কক্সবাজারের উখিয়ার জনৈক তাহেরের কাছ থেকে এই ইয়াবা সংগ্রহ করেছেন তিনি। তিনি নিজেই এই চালানের বিনিয়োগকারী। এক বছর আগে আরো চালান এনেছিলেন। আটক ইয়াবা রামপুরা এবং আশুলিয়া থানা এলাকায় বিক্রি হতো বলেও জানান।