ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে শপথ নিলেন নবনির্বাচিত ৩ চেয়ারম্যান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

লক্ষ্মীপুরে নবনির্বাচিত তিন ইউপি চেয়ারম্যান শপথ গ্রহণ করেছেন। রোববার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে এই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

শপথ গ্রহণকারী চেয়ারম্যানরা হলেন- সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, রায়পুর উপজেলার কেরোয়া ইউপি চেয়ারম্যান শাহিনুর বেগম রেখা ও রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউপি চেয়ারম্যান শাহনাজ বেগম। তাদেরকে শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

এ সময় শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সফিউজ্জামান ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা কমিউনিটি পুলিশিং সেল এর সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া আজাদ প্রমুখ।

উল্লেখ্য, করোনায়আক্রান্ত হয়ে সম্প্রতি চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, কেরোয়ার চেয়ারম্যান শাহজাহান কামাল ও ইছাপুরের চেয়ারম্যান শহীদ উল্যা মারা যান। এতে ওই ইউনিয়নগুলোতে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে উপ-নির্বাচনের আয়োজন করে নির্বাচন কমিশন। নির্বাচনে ইছাপুরে আওয়ামী লীগের মনোনয়ন পান প্রয়াত চেয়ারম্যান শহীদ উল্যার স্ত্রী শাহনাজ বেগম ও কেরোয়ায় প্রয়াত চেয়ারম্যান শাহজাহান কামালের স্ত্রী শাহিনুর বেগম রেখা ও চন্দ্রগঞ্জে মনোনয়ন পান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন। গত ২০ অক্টোবর এই তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।