ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে বিদ্যুৎস্পষ্টে দুই জেলের মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২০  

লক্ষ্মীপুরে জলাশয়ে মাছ ধরতে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে দুই জেলের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ ডিসেম্বর) ভোরে লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউপির মিয়ার বেঁড়িতে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন, ভবানীগঞ্জ গ্রামের সাফু মাঝি বাড়ির হোসেন আহম্মদের পুত্র মো. রুবেল (২৩) ও মৃত ইদ্রিস মিয়ার পুত্র মো. শাকিল (১৮)। তারা দু’জনেই পেশায় জেলে।

স্থানীয়রা জানায়, ভবানীগঞ্জ এলাকার জেলে সফি সর্দারের নেতৃত্বে শুক্রবার ভোররাতে মিয়ার বেঁড়িতে স্বপন ডাক্তারের জলাশয়ে জাল দিয়ে মাছ ধরতে নামেন ৮-১০ জন জেলে।

এ সময় জলাশয়ের উপরে থাকা একটি বৈদ্যুতিক ক্যাবল ছিড়ে পড়ে জালে জড়িয়ে যায়। এতে রুবেল এবং শাকিল বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। অন্য জেলেরা তাদের মৃতদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

জেলেদের অভিযোগ, বৈদ্যুতিক ক্যাবলের বিদ্যুৎ সংযোগ বন্ধ না করে তাদেরকে মাছ ধরার জন্য জলাশয়ে নামিয়ে দেওয়া হয়েছে। এতে জালে ক্যাবল জড়িয়ে তাদের দু’ সহকর্মীর মৃত্যু হয়। এ ঘটনাকে জলাশয়ের মালিকের গাফিলতি ও দায়িত্বহীনতাকেই দায়ি করছেন তারা।

স্থানীয় ইউপি সদস্য মো. মানিক মিয়া বিদ্যুৎস্পৃষ্টে দুই জেলে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। সবাই সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন।