ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

লক্ষ্মীপুরে অগ্নিকাণ্ডে ৬টি দোকানঘর পুড়ে ছাই

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২০  

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী বাজারে অগ্নিকান্ডে  ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার (১৬ আগস্ট) রাত ৩টার দিকে উপজেলার মান্দারী পূর্ব বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ভুক্তভোগী ব্যবসায়ীদের।

ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠানগুলো হলো- মেসার্স লতিফ ফিস ফিড, ভাই ভাই মেডিকেল হল, মোবারক স্টোর, মাস্টার মেডিকেল হল, আলী পোল্ট্রি ও একটি খালি দোকানঘর।

স্থানীয়রা জানায়, রাত ৩টার দিকে হঠাৎ করে মান্দারী পূর্ব বাজারের আলীর মুরগি দোকান ও একটি খালি দোকান ঘরে আগুন জ্বলে ওঠে। পরে আরও তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ছড়িয়ে যায়। খবর পেয়ে লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণ করে।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ওয়াসি আজাদ জানান, অগ্নিকান্ডের ঘটনায় ৬টি দোকানঘর পুড়ে গেছে। মুরগি দোকানের গ্যাসের চুলা থেকে আগুন ছড়িয়ে পড়ে বলে মনে করা হচ্ছে।

এদিকে ভুক্তভোগী ব্যবসায়ী আবদুল লতিফ লাতু বলেন, অগ্নিকান্ডের ঘটনায় আমার ব্যবসা প্রতিষ্ঠান ‘মেসার্স লতিফ ফিস ফিড’ পুড়ে ছাই হয়ে গেছে। ব্যাংক ও বিভিন্ন এনজিও থেকে ঋণ নিয়ে এ প্রতিষ্ঠানটি দাঁড় করেছিলাম। এখন আমার সব শেষ।

স্থানীয় বাজার বণিক সমিতির সভাপতি সামছুদ্দিন সাজু জানান, এ অগ্নিকান্ডের ঘটনায় মালামাল ও দোকানঘর পুড়ে প্রায় ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতির সম্মুখীন হয়েছেন ভুক্তভোগী ব্যবসায়ীরা। তিনি ভুক্তভোগীদের সহযোগিতায় এগিয়ে আসার জন্য স্থানীয় প্রশাসনের প্রতি আহ্বান জানান।