ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

রায়পুরে কিশোর গ্যাংয়ের হামলায় মাইক্রো চালক গুরুতর আহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২০  

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় কিশোর গ্যাংয়ের হামলায় ইমাম হাসান (২৬) নামে এক মাইক্রোবাস চালক গুরুতর আহত হয়েছেন। এ সময় তার কাছে থাকা নগদ টাকা, মোবাইল, লাইসেন্স ও হাতঘড়ি ছিনিয়ে নিয়ে যায় কিশোর গ্যাং বাহিনী।

গতকাল বুধবার রাতে আহত মাইক্রোবাসচালকের বাবা হাজী মো. শাহ আলম বাদী হয়ে ছয় কিশোর গ্যাং সদস্যের নাম উল্লেখ্য করে অজ্ঞাত আরও পাঁচজনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন।

ঘটনাটি ঘটেছে রায়পুর সরকারি কলেজের পরে ৬নং কেরোয়া ইউপির ৯নং ওয়ার্ড রাঢ়ী বাড়ির সামনে।
গুরুতর আহত মাইক্রোচালক ইমাম হাসান উত্তর কেরোয়া গ্রামের দিনমজুর হাজী শাহ আলমের ছেলে।


অভিযুক্তরা হলো- কিশোর গ্যাং নেতা কেরোয়া ইউপির মালিবাড়ি এলাকার আলি হোসেনের ছেলে আরিফ হোসেন, তার সহযোগী একই এলাকার আবদুর রহিমের ছেলে রিংকু, মৃত তোফায়েলের ছেলে ফয়েজ ওরফে বালা, আমির হোসেনের ছেলে মো. রাজু, পৌরসভার শেষ সীমান্ত চাঁদপুর সড়কের কুন্ডুগোবাড়ীর মো. মানিকের ছেলে রনি ও শাহ আলমের ছেলে মেহেদি। এদের সবার বয়স ২২ থেকে ২৫ বছরের মধ্যে।

আহত ইমামের বাবার লিখিত অভিযোগে জানা যায়, প্রায় দুই বছর আগে রিংকুর একটি মোবাইল ইমামের গাড়ি থেকে হারিয়ে যায়। তখন দুজনের মধ্যে বিবাদ হয় ও কথা বলা বন্ধ থাকে।
প্রতিশোধ নেয়ার সুযোগ না পেয়ে গত ২৮ নভেম্বর রাতে রিংকু তার দলের নেতা আরিফকে দিয়ে ইমামকে তার বাড়ির দোকানের সামনে থেকে তুলে অন্ধকার রাস্তার মধ্যে নিয়ে যায়। রিংকুর মোবাইল কোথায়-? এ বলে ৬ জনের মিলে ইমামকে মারধর করে গলা টিপে হত্যার চেষ্টা চালায়।


এসময় ইমাম চিৎকার দিলে তার কাছে থাকা ৯ হাজার টাকা, একটি মোবাইল, চালকের লাইসেন্স ও একটি হাতঘড়ি নিয়ে পালিয়ে যায়। পরে আহত ইমাম হাসানকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় অভিযুক্ত আরিফ, রিংকু ও রনি মোবাইল ফোনে জানান, তারা ইমামের কাছে টাকা পাবেন। সে টাকা না দেয়ায় মারধর করেছে। কোনো কিছু ছিনতাই করেনি বলে দাবি করে তারা।


রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, আহত মাইক্রোচালক ইমাম হাসানের বাবার লিখিত অভিযোগ পেয়েছি। দ্রুত তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।