ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

রায়পুর পৌর নির্বাচনে ৫ মেয়র প্রার্থী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২ ফেব্রুয়ারি ২০২১  

লক্ষ্মীপুরের রায়পুর পৌর নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন পর্যন্ত ৫ মেয়র, ৭ সংরক্ষিত নারী কাউন্সিলর ও ৪৮ সাধারণ কাউন্সিলরসহ মোট ৬০ জন প্রার্থী তাদের মনোনয়ন ফরম দাখিল করেছেন। ২ ফেব্রুয়ারি মঙ্গলবার ছিল মনোনয়ন দখলের শেষ দিন। উপজেলা নির্বাচন অফিসার দীপক বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেন।

মেয়র প্রার্থীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগ (নৌকা) মনোনীত প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাঁট, ধানের শীষের মনোনীত প্রার্থী এবিএম জিলানী, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করেছেন নাছির উদ্দিন, মোঃ মাসুদ উদ্দিন এবং মনির আহম্মদ। শেষ দিনে দুপুরে রায়পুর উপজেলা অফিসে নৌকা প্রতিকে মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন গিয়াস উদ্দিন রুবেল ভাট।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র হাজী ইসমাইল খোকন, আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন দেলু, রফিকুল ইসলাম বাঙ্গালী, জেলা পরিষদ সদস্য সাখাওয়াত হোসেন আরিফ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক সালা উদ্দিন বাবু, যুবলীগ নেতা জহিরুল ইসলাম, ছাত্রলীগ নেতা মো. কাউছার হোসেন, নুর নবী সুজন, ফখরুল ইলাম, জাহিদ হোসেন প্রমুখ।

এর আগে ট্রাফিক মোড় থেকে দলে দলে আওয়ামীলীগসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপজেলা নির্বাচন কার্যালয়ে হাজির হতে থাকে।
উল্লেখ্য, ৫ম ধাপে রায়পুর পৌরসভায় ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়ন দাখিলের শেষ তারিখ ছিল ২ ফেব্রুয়ারি। মনোনয়ন যাছাই-বাছাই ৪ ফেব্রুয়ারি এবং প্রত্যাহার ১১ ফেব্রুয়ারি। আর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২৮ ফেব্রুয়ারি।