ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

রায়পুর পৌর নির্বাচন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২১  

আসন্ন লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা নির্বাচনে উন্নত ও আধুনিক পৌরসভা গড়া সহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থীরা।
৬ ফেব্রুয়ারি শনিবার দুপুর ১২ টার দিকে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উন্নয়নের নানা প্রতিশ্রুতি দিয়েছেন বিএনপি মনোনীত মেয়র পদ প্রার্থী এবিএম জিলানী। জিলানীর ব্যক্তিগত কার্যালয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।
অপরদিকে বিএনপি উন্নয়নে ব্যর্থ আখ্যা দিয়ে পাল্টা আরেকটা মতবিনিময় সভায় করেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট মিজানুর রহমান।

বিএনপি মেয়র প্রার্থী জিলানী বলেন, আসন্ন পৌরসভা নির্বাচনে আমরা অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন চাই,কোন প্রকার প্রহসনের নির্বাচন আমাদের কাম্য নয়। গত প্রতিটি নির্বাচন রাতের আঁধারে হয়েছে, আমরা এই ধরনের নির্বাচন চাইনা।
তিনি আরও বলেন, আগামী নির্বাচনে আমাকে মেয়র মনোনীত করা হলে রায়পুর পৌরসভার রাস্তাঘাট, লাইটিং ব্যাবস্থা, শিক্ষা ব্যাবস্থার উন্নতকরণসহ পৌর কর জনগণের সহনীয় পর্যায়ে নিয়ে আসবো। অক্ষম পৌরবাসীর কর মাফ করে দেওয়ার আশ^াসও দেন তিনি।
মতবিনিময় সভায় জিলানীর সাথে আরও উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি সভাপতি এড.মনিরুল ইসলাম হাওলাদার,সাঃসম্পাদক নাজমুল ইসলাম মিঠু, পৌর বিএনপি’র সাবেক সাঃ সম্পাদক নজরুল ইসলাম লিঠন প্রমুখ।
জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট মিজানুর রহমান বলেন, পূর্বে এই পৌরসভায় বিএনপি মেয়র ছিলেন। কিন্তু তারা দৃশ্যমান কোনো উন্নয়ন করতে পারেনি। আমাদের মেয়র ই্সমাইল খোকন অনেক উন্নয়নে করেছেন। তার অসমাপ্ত কাজগুলো সহ নতুন প্রকল্পের মাধ্যমে একটি আধুনিক পৌরসভা গড়তে কাজ করবেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট। নৌকা উন্নয়নের প্রতীক। বাংলাদেশে উন্নয়নের মার্কা একটা আর তা হল নৌকা। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকা মার্কায় ভোট দিতে হবে।
“জনগণ সব সময় প্রাপ্তি ও অর্জনের পথে এগিয়ে যেতে চায়। বিএনপিকে আহ্বান জানাব, আপনারা মিথ্যাচার ও অন্ধ-বিরোধিতার পথ পরিহার করে সত্য এবং সুন্দরকে গ্রহণ করতে শিখুন।
এছাড়াও গনসংযোগ চলাকালীন এসব উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন নৌকা মনোনীত মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাট।
মতবিনিময় সভায় রায়পুর উপজেলা সাংবাদিক ইউনিয়ন, প্রেসক্লাব, রিপোটার্স ইউনিটির বিভিন্ন জাতীয় দৈনিক ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এদিকে, ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া নির্বাচনের প্রার্থীদের নিয়ে ইতোমধ্যে আলোচনা-সমালোচনা শুরু করেছেন পৌরবাসী। প্রার্থীদের প্রতিশ্রুতির পাশাপাশি নানা হিসাব কষতে শুরু করেছেন ভোটাররা।