ব্রেকিং:
নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী ১০ রাষ্ট্রদূতকে দেশে ফেরার নির্দেশ ইঞ্জিন বিকল, উত্তরবঙ্গের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ বন্ধ রোজায় কমলো অফিসের সময়সূচি গাড়ি তৈরি করবে প্রগতি ইন্ডাস্ট্রিজ: শিল্পমন্ত্রী পরিবেশ রক্ষায় চুক্তি স্বাক্ষরে সম্মত বাংলাদেশ ও সৌদি আরব
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

রামগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০১৯  

 লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার সোনাপুর বাজারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। অভিযানের বিষয়টি টের পেয়ে বাজারের বেশিরভাগ ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে লাপাত্তা হয়ে গেছে।

সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুনতাসির জাহান এ অভিযান পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, ট্রেড লাইসেন্স, অনিবন্ধনকৃত ঔষধ, ভোক্তা অধিকার আইনে সোনাপুর বাজারের রাজিয়া মেডিকেল হলে ৫ হাজার, বিউটি মেডিকেল হলে ৮ হাজার, বি কে শিল্পালয়ে ৩ হাজার, ইসলামিয়া মেডিকেল হলে ৩ হাজার, অগ্রণী মেডিকেল হলে ২ হাজার ও মুসলিম সুইট্‌সকে ১০ হাজার জরিমানা করা হয়। এ সময় বিভিন্ন মেডিসিন দোকান থেকে বেশ কিছু অনিবন্ধনকৃত ঔষধ জব্দ করে নষ্ট করা হয়।

অভিযানের সময় উপস্থিত ছিলেন জেলা ড্রাগ সুপার ফজলুল হক, উপজেলা কেমিষ্ট অ্যান্ড ড্রাগিষ্ট সমিতির সভাপতি রোমান হোসেন পাটওয়ারী, সাধারণ সম্পাদক মো. আরমান খান জয়।