ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

রামগঞ্জে অন্তঃসত্ত্বা গৃহবধূর মৃত্যুর ঘটনায় স্বামী গ্রেফতার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ আগস্ট ২০২০  

লক্ষ্মীপুরের রামগঞ্জে তানজিলা রহমান আয়না নামে ৯ মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ ঘটনায় রামগঞ্জ থানার পুলিশ ওই গৃহবধূর স্বামী জহিরুল ইসলামকে গ্রেফতার করে লক্ষ্মীপুর জেলা কারাগারে প্রেরন করেছে।

শনিবার সকাল ১১টায় উপজেলার ২ নম্বর নোয়াগাঁও ইউপির সাউধের খিল গ্রামের মোল্যা বাড়িতে ঘটনাটি ঘটেছে। জহিরুল ইসলাম জনি মোল্যা বাড়ির মো. মহসিন মোল্যার বড় ছেলে। 

তাজিলার বড় ভাই সাইফুর রহমান বাদী হয়ে ৫ জনকে আসামি করে রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। রামগঞ্জ থানার এসআই মো. হুমায়ুনের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

গৃহবধূ তানজিলা আক্তার আয়না ঢাকা ইডেন মহিলা বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্রী ছিলেন। লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে রোববার দিবাগত রাতে বরিশাল তার পিত্রালয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, রামগঞ্জ উপজেলার ২ নম্বর নোয়াগাঁও ইউপির সাউধেরখিল গ্রামের মোল্যা বাড়ির মহসিনের ছেলে মো. জহিরুল ইসলাম জনির সঙ্গে ২০১৬ সালে বরিশাল সদর কাউনিয়া থানার পান্থপথ নাবিকনীড়ের ভাটিখানা গ্রামের সাইদুর রহমানের মেয়ে তানজিলা আক্তারের বিয়ে হয়। পরিবারের লোকজন তানজিলার আগের আরেকটি বিয়ের সংবাদ গোপন রেখে জনির সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে। পরে বিষয়টা জানাজানি হলে দুই পরিবারের মধ্যে পারিবারিক অশান্তি শুরু হয়। 

গৃহবধূ অন্তঃসত্তা হয়ে গত ৯ মাস স্বামীর বাড়ি বসবাসের এক পর্যায়ে শনিবার সকাল ১১টায় অসুস্থবোধ করলে স্বামী জনি দ্রুত প্রথমে একটি প্রাইভেট হাসপাতাল ও পরে রামগঞ্জ সরকারি হাসপাতাল নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। মৃত্যুর সংবাদ পেয়ে তানজিলার ভাই-বোনেরা বরিশাল থেকে রামগঞ্জ এসে স্বামী জহিরুল ইসলাম ও তার বাবা, মা, চাচী এবং ছোট ভাইসহ ৫ জনকে আসামি করে রামগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। গৃহবধূ তানজিলার মৃত্যুর পর থেকে শশুর-শাশুড়ী, দেবর, চাচী, শাশুড়ী পলাতক রয়েছে।

এ ব্যাপারে নিহতের ভাই সাইফুর রহমান জানান, আমার বোনকে জনি ও তার পরিবারের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। বেশ কয়েকমাস থেকে তানজিলার স্বামী আমাদের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দিয়েছে। তবে আমার বোন মাঝে মাঝে গোপনে আমাদের সঙ্গে কথা বলতো। শুক্রবার রাতেও সে আমাদের সঙ্গে কথা বলেছে। এরপর শনিবার সকালে তার স্বামী জনি ফোন করে আমাদের মৃত্যুর খবর নিশ্চিত করেছে।

রামগঞ্জ থানার  ওসি মো. আনোয়ার হোসেন চৌধুরী জানান, গৃহবধূ তানজিলা মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। স্বামী জহিরুল ইসলাম জনিকে গ্রেফতার করে লক্ষ্মীপুর কারাগারে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।