ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

যুবলীগ নেতার বাড়িতে হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে যুবলীগ নেতা ফয়েজ আহমেদ সুমনের বাড়িতে সন্ত্রাসী হামলা চালানো হয়েছে। হামলার সময় বাড়িতে ভাঙচুর করা হয়েছে। এতে নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছেন।

এ ঘটনার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ করেছে এলাকাবাসী।  চৌমুহনীর করিমপুর সিঙ্গার রোডে এ বিক্ষোভ করা হয়।

ফয়েজ আহমেদ সুমনের পরিবারের সদস্যরা জানান, গত ৭ জুলাই রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জাহাঙ্গীর বাহিনীর সদস্যরা যুবলীগ নেতা সুমনের বাসা বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেন। এ সময় পিটিয়ে ও কুপিয়ে পাঁচজনকে আহত করা হয়। এ ঘটনায় জাহাঙ্গীরসহ ছয় জনের নাম উল্লেখ করে বেগমগঞ্জ মডেল থানায় অভিযোগ দেয়া হয়। তবে এখন পর্যন্ত হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি পুলিশ।

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। দ্রুত সময়ের মধ্যে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানান এলাকাবাসী। হামলার পর সুমনের পরিবারের সদস্যদের দেখতে গেছেন কেন্দ্রীয় যুবলীগের সাবেক সহ-সম্পাদক সিরাজুল ইসলাম স্বপন ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা। তারা এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

বেগমগঞ্জ মডেল থানা পুলিশের ওসি মো. হারুন উর রশিদ চৌধুরী বলেন, এ ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি।