ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

যুবতীকে অপহরণ করে ধর্ষণ চেষ্টার অভিযোগ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জুলাই ২০২০  

নোয়াখালী সুবর্ণচরে যুবতীকে রাস্তা থেকে তুলে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ঐ যুবতী চরজব্বার থানায় লিখিত অভিযোগ করেন।

ভুক্তভোগি নাদিয়া  বলেন, আমার এক ছোটভাইকে নিয়ে গত ৫ জুলাই রোববার ব্যক্তিগত কাজে নোয়াখালী জেলা শহর মাইজদীতে যাওয়ার পথে সুবর্ণচর উপজেলার চরবাটা খাসের হাট রাস্তার মাথায় গাড়ীর জন্য অপেক্ষা করি। কিছুক্ষণ পর আমার ভাইয়ের বন্ধু ২ নং চরবাটা ইউনিয়নের সিরাজুল হকের পুত্র নুরুল হক টিটু (৩০) একটি মাক্রোবাস নিয়ে তার সামনে আসে এবং তাকে সোনাপুর নামিয়ে দেয়ার কথা বলে মাক্রোবাসে তুলে নেন, আমার ভাইয়ের বন্ধু সে হিসেবে আমি সরল বিশ্বাসে গাড়ীতে উঠি, কিছুদূর যাওয়ার পর পথিমধ্যে সুবর্ণচর উপজেলার আল আমিন বাজারেরর আগে মুখোশ পরে ঐ মাইক্রোবাসে উঠেন পূর্বচরবাটা গ্রামের মমতাজ মাষ্টারের পুত্র ইউছুপ জামাল ওরপে জামাল শুভ (৩২) মাইক্রোবাসটি সোনাপুর না থামিয়ে কবিরহাট, বসুর হাট হয়ে ফেনীর উদ্যেশ্যে যেতে থাকে এতে আমি নামার জন্য চেষ্টা করলে তারা আমার সাথে ধস্তাধস্তি করে এবং চিৎকার করলে মেরে পেলার হুমকি দেন। 
মাইক্রোবাসটি কুমিল্লা গিয়ে পৌঁছলে আমি কৌশলে নামার জন্য পানি খেতে চাইলে তারা জনশূন্য একটি জায়গায় টিটু এবং আমার ভাইকে পানি আনতে পাঠায় আমি ঝাঁপ দিয়ে নামতে চাইলে জামাল মাক্রোবাসের দরজা আটকিয়ে টিটু এবং আমার ভাইকে রাস্তায় রেখে পূনরায় গাড়িটি ঢাকার উদ্যেশে চালাতে থাকে জামালের ফোনে আমি টিটু কথা বলার সময় আমি আমার বড় ভাই চট্রগ্রামে কর্মরত পুলিশ কর্মকর্তাকে ফোন করে বিষয়টি জানাই তিনি টিটুকে ফোন করে ধমক দিলে জামাল ঢাকার কাছাকাছি জায়গায় থেকে পূনরায় আমার একই রুটে এসে টিটু এবং আমার ভাইকে মাক্রোবাসে তুলে সুবর্ণচর উপজেলার একটু আগে রাস্তার মধ্যে নাসিয়ে দেয় এসম তারা এঘটনাটি কাউকে জানালে প্রানে মেরে পেলার হুমকি দেয়। এখনো জামাল আমার ফোনে হুমকি দিয়ে যাচ্ছে, পথে একাধিকবার সে আমার গায়ে হাত দেয়। সে ঢাকায় নিয়ে আমাকে ধর্ষণ করার পরিকল্পনা ছিল। আর এই পুরো পরিকল্পনার মূল হোতা নুরুল হক টিটু। আমি ওদের দৃষ্টান্ত শাস্তি চাই।

ভুক্তভোগি আরো বলেন, জামাল দীর্ঘদিন ধরে আমাকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল এর পূর্বেও অনেকবার আমার চাকুরীর স্থলে যাওয়ার পথে সে আমকে অশালীন ভাষায় কথা বলতো এবং কুপ্রস্তাব দিতো, এ ঘটনাটি তাদের পূর্বপরিকল্পিত। জামাল বিবাহিত তার ২ টি সন্তান আছে আমার সাথে এমন ন্যাক্কার জনক ঘটনার উপযুক্ত বিচার চাই।

অভিযুক্ত নুরুল হক টিটুর সাথে ঘটনার বিষয়ে জানতে চাইলে সাংবাদিক পরিচয় দেয়ার পর তিনি ফোনটি বন্ধ করে দেন। কিছুক্ষণ পর ফোন করে তিনি বলেন, আমি ঘটনার সাথে জড়িত নই, আমাকে হেয় করার জন্যই আমার বিরুদ্ধে মামলা করেছে। অভিযুক্ত ইউছুপ জামালকে ফোন করা হলে তিনি বলেন, তার সাথে আমার সম্পর্ক ছিল, আমি তাকে বিয়ে করার প্রস্তাব দিয়েছি।

ঘটনার বিষয়ে জানতে চাইলে, চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন বলেন এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।