ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

যুবকের অশ্লীল ভিডিও ধারণ করে কুপিয়ে হত্যা চেষ্টা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০  

সোনাগাজীত উপজেলার মতিগঞ্জ ইউনিয়ন জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে নূরুল আবসার (২৬) নামে এক যুবককে অশ্লীল ভিডিও ধারণ করে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীরা। ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে আটটার উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের দৌলতকান্দি গ্রামের আবদুল হক মাস্টার বাড়িতে এ ঘটনা ঘটে। হামলা কারীদের গ্রেফতার ও শাস্তি দাবি করে শরিবার দুপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আইন শৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা সংবাদ সম্মেলন করেন আহত যুবকের বড় ভাই মো. হারুনুর রশিদ।

সোনাগাজী পৌর শহরের একটি রেস্টুরেন্টে আয়োজিত সংবাদ সম্মলনে তিনি অভিযোগ করেন, তাদের সাথে একই বাড়ির জাবেদ ও নজরুল ইসলাম গংদের সাথে নিয়ে বিরোধ চলে আসছে। ৩ সেপ্টেম্বর  বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে পূর্ব বিরোধের জের ধরে জাবেদ, নজরুল ইসলাম কাজী, তার ভাই আবু বক্কর ছিদ্দুক দুলাল, ভাড়াটে সন্ত্রাসী নূর হোসেন ছোটন ও মো. পারভেজ সহ ১০-১২জন সশস্ত্র সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে তার বসত ঘরে ঢুকে অতর্কিত হামলা চালায়।

এ সময় তাকে উলঙ্গ করে অশ্লীল ভিডিও ধারণ করে, মুখে কাপড় দিয়ে হাত-পা বেঁধে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে, লোহার রড ও লাঠি দিয়ে পিটিয়ে ডান হাতের দুটি আঙুল ভেঙে দেয়। এ সময় তার পকেটে থাকা নগদ সত্তর হাজার টাকা ও একটি মোবাইল ফোন লুটে নেয়। তার ভাই আহত নূরুল আবসার কে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে তারা সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।