ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় নিহত ৫, আহত ২১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০১৯  

যুক্তরাষ্ট্রের টেক্সাসে বন্দুকধারীর হামলায় পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২১ জন। পুলিশের বরাত দিয়ে তথ্য জানিয়েছে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল-জাজিরা। 

পুলিশ জানায়, শনিবার এক কিংবা একাধিক ব্যক্তি টেক্সাসের মিডল্যান্ডে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে।চলতি মাসেই এটা টেক্সাসে দ্বিতীয় বন্দুক হামলা। এর আগে ৩ আগস্ট এক হামলায় ২২ জন নিহত হয়েছিলেন। যুক্তরাষ্ট্রের নিয়মিতই বন্দুকধারীর গুলিবর্ষণে হত্যার ঘটনা ঘটে। প্রতি ভয়াবহ হত্যাকাণ্ডের পর অস্ত্র আইন কঠোর করার দাবি ওঠে। সমালোচনা হয় অস্ত্র আইন শিথিল করার পক্ষে কাজ করা সংগঠনগুলোর।

ফেসবুকে পুলিশ কর্তৃপক্ষ জানায়, সন্দেভাজন ওই বন্দুকধারীকে হত্যা করা হয়েছে। এই মুহূর্তে কোনো বন্দুকধারী সেখানে নেই। পলিশের সংস্থাগুলো এটি তদন্ত করছে।শনিবার সকালে মিডল্যান্ডের পুলিশ জানায়, ওই বন্দুকধারী ছোট একটি টয়েটা গাড়িতে করে এসছিলেন। 

ওডিশার কর্তৃপক্ষ জানায়, মার্কিন ডাকবিভাগের একটি গাড়ি চালিয়ে এসেছিলো হামলাকারী। একাধিক ব্যক্তি ওই গাড়ি ছিলতাই করে সেখান থেকে এলোপাতাড়ি গুলি চালাতে থাকে।  এরইমধ্যে টেক্সাস বিশ্ববিদ্যালয়ের পার্মিয়ান বেসিন ক্যাম্পাস বন্ধ করে দেয়া হয়েছে। ওই অঞ্চল সংশ্লিষ্ট মহাসড়কে চলাচল না করার জন্য স্থানীয়দের অনুরোধ করেছে পুলিশ।