ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

যানজট মুক্ত নোয়াখালীর ঐতিহ্যবাহী চৌমুহনী শহর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০১৯  

বৃহত্তর নোয়াখালীর প্রাণকেন্দ্র চৌমুহনী বাজার প্রশাসনের তৎপরতায় একেবারেই যানজট মুক্ত। চৌমুহনী বাজার এখন যে কেউ জ্যাম মুক্ত ভাবে মুহূর্তেই পার হয়ে যেতে পারছেন। আর এই যানজটের অভিশাপ থেকে নোয়াখালীর চৌমুহনী বাসীকে স্বস্তির নিঃশ্বাস ফেলতে যারা নিরলস ভাবে কাজ করছেন। তারা হচ্ছেন বেগমগঞ্জ ট্রাফিক ইউনিট, বেগমগঞ্জ মডেল থানা পুলিশ, চৌমুহনী ফাঁড়ি পুলিশ। তাদের সাথে একাত্ত্বতা পোষণ করেছেন চৌমুহনী পৌরসভা এবং জেলা প্রশাসন।

ইতোমধ্যে চৌমুহনী বাজারে ব্যাটারি চালিত অটো রিক্সা, নছিমন, করিমন, ঠেলাগাড়িসহ অনিবন্ধিত যানবাহন নিষিদ্ধ ঘোষনা করা হয়েছে। ভ্রাম্যমাণ ভ্যান উঠিয়ে দেওয়া হয়েছে। যত্রতত্র গাড়ি পাকিং করতে দেওয়া হচ্ছে না। ফুটপাতে বাজার বসতে দেওয়া হচ্ছে না। নোয়াখালীর চৌমুহনীকে একটি যানজট মুক্ত ব্যবসায়ীদের প্রাণকেন্দ্রে এবং আধুনিক নগরী গড়তে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছে।
ট্রাফিক বিভাগের সার্জেন্ট মো.আলী আশরাফ মোল্লা, সার্জেন্ট শিশির চন্দ্র শর্মা, টি আই ফারুক হোসেন সহ ট্রাফিক বিভাগের প্রতিটি সদস্য। তাদেরকে সহযোগীতা করছেন বেগমগঞ্জ মডেল থানার ওসি হারুন অর রশিদ। যানজট মুক্ত এই পরিবেশটি অব্যাহত রাখতে বেগমগঞ্জের ব্যবসায়ীবৃন্দ সহ সর্ব স্তরের জনগনের সহযোগীতা কামনা করে। চৌমুহনী ফাঁড়ি পুলিশ সার্জেন্ট, রাজীব আশরাফ বলেন, নিজে আইন মেনে চলুন এবং পরিবারকে নিরাপদ রাখবো এবং অন্যকে আইন মেনে চলতে উৎসাহিত করুন।