ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মৌসুমী বন্ধু ছিল, থাকবে: মিশা সওদাগর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০১৯  

মৌসুমী আমার বন্ধু ছিল, আছে এবং থাকবে। মৌসুমীকে বিশেষ কমিটিতে রাখাবো। তাকে সঙ্গে নিয়ে এগিয়ে যাবে চলচ্চিত্র শিল্পী সমিতি। কথাগুলো বলেছেন দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ শিল্পী সমিতির নির্বাচিত সভাপতি মিশা সওদাগর।
বাংলাদেশ শিল্পী সমিতির ২০১৯-২১ মেয়াদেরর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে গতকাল শুক্রবার। এবারের নির্বাচনে দ্বিতীয় বারের মতো সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন খল অভিনেতা মিশা সওদাগর। নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াইয়ের ইঙ্গিত থাকলেও ভোট যুদ্ধে মিশার কাছে পরাজিত হন চিত্রনায়িকা মৌসুমী। মিশা সওদাগর পেয়েছেন ২২৭ ভোট; তার বিপরীতে মৌসুমী পেয়েছেন ১২৫ ভোট। 

পুনরায় নির্বাচিত হওয়ার পর মিশা সওদাগর বলেন, সব বিজয় আনন্দের। সবার দোয়া ও ভালোবাসায় আবারো জয়ী হয়েছি। চলচ্চিত্রের সব শিল্পী, কলাকুশলীসহ বিএফডিসির সবার কাছে আমি কৃতজ্ঞ। এবার কোনো রকম অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসাহ উদ্দীপনার মধ্য শেষ হয়েছে নির্বাচন। শান্তিপূর্ণভাবে শিল্পীরা ভোট দিয়েছেন। 

পরাজিত প্রার্থী মৌসুমীর প্রসঙ্গে এ অভিনেতা বলেন, মৌসুমী আমার বন্ধু। ওকে সঙ্গে নিয়ে কাজ করব। নির্বাচনের আগেও বলেছি আমি জিতলে মৌসুমীকে নিয়ে কাজ করবো। আর আমি হেরে গেলে ফুলের মালা পরাবো। ও হেরেছে তাতে কি! ও (মৌসুমী) আমার বন্ধু ছিল, আছে এবং থাকবে। মৌসুমীকে বিশেষ কমিটিতে রাখবো। তাকে সঙ্গে নিয়ে এগিয়ে যাবে চলচ্চিত্র শিল্পী সমিতি।

এদিকে মৌসুমী ফলাফল মেনে নিয়ে মিশা-জায়েদের পাশে থাকার অঙ্গীকার করেছেন। তিনি জানিয়েছেন, শিল্পী সমিতি যে সিদ্ধান্তগুলো নেবে সেগুলোর সঙ্গে আমি থাকবো। শিল্পীর জন্য কাজ করলে আমি ওদের পাশে থাকবো।