ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

মোটরসাইকেলের গতিরোধ করে ইউপি সদস্যকে গুলি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

নোয়াখালীর সদর উপজেলায় মোটরসাইকেলের গতিরোধ করে মো. হোরন (৪৯) নামে এক ইউপি সদস্যকে গুলি ও বেধড়ক পিটিয়েছে দুর্বৃত্তরা। এ সময় মারধরের শিকার হয়েছেন আরও একজন। শুক্রবার রাত ১০টার দিকে সদর উপজেলার সুধারাম থানার আন্ডারচর ইউনিয়নের আবদুল ওহাব বিদ্যালয়ের পাশে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মো. হোরন উপজেলার আন্ডারচর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও একই ওয়ার্ডের পশ্চিম মাইছরা গ্রামের আবদুল মান্নানের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তার মোটরসাইকেলের গতিরোধ করে তাকে বেধড়ক পিটিয়ে জখম করে।

হামলাকারীরা ইউপি সদস্য হোরনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়লে তার হাত, কোমর ও পিঠে গুলি লাগে। এ সময় তার চিৎকার ও গুলির শব্দ শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে। সুধারাম মডেল থানার ওসি মো. নবীর হোসেন জানান, কতিপয় দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। ইউপি সদস্যের শরীরে গুলির আঘাতের চিহ্ন রয়েছে।

তবে এটা কারা ঘটিয়েছেন; তা এখনো জানা যায়নি। বর্তমানে ওই ইউপি সদস্য নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পুলিশ এ ঘটনার রহস্য উদঘাটনে জোর তৎপরতা চালাচ্ছে। অভিযোগ পেলে পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।