ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মেধা ও যোগ্যতায় কনস্টেবল পদে চাকরি পেল ২৩২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ জুলাই ২০১৯  

নোয়াখালীতে কনস্টেবল পদে ১০৩ টাকায় চাকরি হলো ২৩২ জনের। নোয়াখালী পুলিশ লাইন্সে এ ঘোষণা দেয়া হয়। এসময় পরীক্ষায় উত্তীর্ণ পুরুষ ও নারী কনস্টেবলদের ফুল ও মিষ্টি দিয়ে বরণ করে নেন জেলা এসপি আলমগীর হেসেন। নবীন কনস্টেবল ইমতিয়াজ হোসেন অপু বলেন, এ নিয়োগ প্রক্রিয়া ৩ জুলাই শুরু হয়ে ৯ জুলাই ফলাফল ঘোষণার মাধ্যমে মোট ২৩২ জনকে চূড়ান্তভাবে মনোনীত করা হয়। এদের মধ্যে ১৯০ জন পুরুষ ও ৪২ জন নারী কনস্টেবল রয়েছে। এমন স্বচ্ছ নিয়োগ প্রক্রিয়ার জন্য এসপিসহ পুলিশ বিভাগের কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি। 

এসপি আলমগীর হোসেন বলেন, মেধা এবং যোগ্যতা আছে যার পুলিশ কনস্টেবল পদে নিয়োগ হয়েছে তার। শতভাগ স্বচ্ছতার মাধ্যমেই এ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।