ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

মালদ্বীপকে তামাশা বানিয়ে ছেড়েছে: নওয়াজউদ্দিন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২১  

করোনা সংক্রমণের প্রভাব ক্রমশ বেড়েই চলছে। একদিকে যেমন বাড়ছে সংক্রমণের সংখ্যা, তেমনই বাড়ছে মৃত্যুর সংখ্যাও। বিশ্বের প্রতিটি দেশই হিমশিম খাচ্ছে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ সামলাতে। তবে সংক্রমণ ঠেকাতে সবচেয়ে বেশি টালমাটাল ভারত। প্রতিদিনই ভাঙছে আক্রান্তের রেকর্ড। একইসঙ্গে লাফিয়ে লাফিয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। 

এদিকে হাসপাতালে বেড়েছে বেডের অভাব। অক্সিজেন সঙ্কটে দেশজুড়ে হাহাকার। কিন্তু করোনার এমন ভয়াবহ পরিস্থিতিতে বলিউডের বহু তারকাই অবসর কাটাতে দেশ ছেড়ে পারি দিয়েছেন বিদেশে। কেউ  প্রিয়জনদের সঙ্গে দেখা করতে গেছেন, কেউ আবার মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন। এখানেই শেষ নেই মিনিটে মিনিটে ফটোও পোস্ট করছেন। 

কিছুদিন আগে এই নিয়ে মুখ খুলেছিলেন লেখিকা শোভা দে। কোনো সুন্দর সমুদ্রসৈকতে বা বিদেশে অবসরযাপন ব্যক্তিগত রাখারই পরামর্শ দেন এই লেখিকা। এবার এই বিষয় নিয়ে মুখ খুলেছেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ খ্যাত জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

এক সাক্ষাৎকারে অভিনেতা সুর চড়িয়ে বলেন, লোকের কাছে খাবার নেই আর আপনারা পয়সা উড়িয়ে চলেছেন। ছুটি কাটাতে যাওয়াটা ভুল নয়, কিন্তু তা দেখানোর প্রয়োজন নেই। এবার তো অন্তত একটু লজ্জা পান।

নওয়াজের তীব্র কটাক্ষ, এছাড়া আর কী করবে এরা ? কী নিয়েই বা কথা বলবে? অভিনয়? সে বিষয়ে তো দু’মিনিটে হাওয়া বেরিয়ে যাবে এদের। মালদ্বীপকে এরা তামাশা বানিয়ে ছেড়েছে। আমি ঠিক জানি না পর্যটন শিল্প সংস্থার সঙ্গে এদের কোনো বোঝাপড়া রয়েছে কিনা। কিন্তু মানবিকতার খাতিরে এইসব ছুটি কাটানোর ছবি নিজেদের কাছে রাখুন। দেশে রোজ বেড়ে চলেছে কোভিড আক্রান্তদের সংখ্যা। দয়া করে একটু বুঝুন। হৃদয়টাকে কাজে লাগান।

এই মুহুর্তে নিজের পরিবারের সঙ্গে জন্মভিটে বুধনায় রয়েছেন নওয়াজ।

প্রসঙ্গত, রণবীর কাপুর, আলিয়া ভাট, মাধুরী দীক্ষিত নেনে, জাহ্নবী কাপুর, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, টাইগের স্রফ, দিশা পাটানি সহ অনেকেই দেশে করোনার বিপদ ছেড়ে মালদ্বীপে উড়ে গেছেন।