ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মাদক মামলার আসামি ছিনিয়ে নিতে পুলিশের উপর হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

নোয়াখালীতে মাদক মামলার আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টায় পুলিশের ওপর হামলা চালিয়েছে একদল লোক। এ ঘটনায় অস্ত্র ও মাদকসহ দুইজনকে আটক করা হয়েছে।বুধবার রাতে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর গ্রামে এই হামলায় গোয়েন্দা পুলিশের দুই এসআই ও এক এএসআই আহত হয়েছে।

এসপি মো. আলমগীর হোসেন জানান, গোপন সংবাদ পেয়ে বুধবার রাত ৮টার দিকে ডিবি পুলিশের একটি দল একলাশপুর গ্রামে অভিযান চালিয়ে মাদক ব্যবসীয় আবদুর রশিদ সায়েম ও আমির হোসেনকে আটক করে। এ সময় তাদের থেকে ১০০ ইয়াবা, একটি পাইপগান ও তিন রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, আটক সায়েম ও আমির হোসেনকে নিয়ে জেলা সদরে ফেরার সময় তাদের আত্মীয়-স্বজনসহ স্থানীয় একদল লোক দেশি অস্ত্রশস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে তাদেরকে ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। এ সময় পুলিশকে লক্ষ্য করে তারা ইট-পাটকেল ও মরিচের গুঁড়া নিক্ষেপ করে।

হামলায় ডিবির এসআই সাহেদ মিয়া, এসআই জাকের হোসেন ও এএসআই হেলাল উদ্দিন গুরুতর আহত হন। আত্মরক্ষার্থে পুলিশ তিন রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় সাঁড়াশি অভিযানে নেমেছে পুলিশ।

এসপি আরো জানান, আটকদের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।