ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

মাটি খুঁড়ে মানবদেহের কঙ্কালের সন্ধান দিল পাখি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০  

নোয়াখালীর সেনবাগ উপজেলায় পাখিদের ডাকাডাকিতে একটি পরিত্যক্ত লেবার ভিটি থেকে একটি মানবদেহের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাতে উপজেলার কাবিলপুর ইউপির ৬ নম্বর ওয়ার্ডের ফতেপুর গ্রামে মেঘনা ব্রিকফিল্ডের একটি পরিত্যক্ত ভিটি থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে রনি নামে এক যুবক পপুলার বিস্কুট ফ্যাক্টরি সংলগ্ন সড়ক দিয়ে যাওয়ার সময় দেখতে পান একটি ব্রিকফিল্ডের পরিত্যক্ত লেবার ভিটির মধ্যে পাখি মাঠি খুঁড়ে খুব ডাকাডাকি করছে। 

রনি তার বাবাকে এ ঘটনা জানালে তিনি গিয়ে দেখতে পান ওখানে শরীরের বিভিন্ন অংশের বেশ কয়েকটি অংশের হাড় পড়ে আছে। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ কঙ্কালটি উদ্ধার করে।

রনি জানান, তাদের সঙ্গে প্রতিবেশি একটি পরিবারের সঙ্গে সম্পত্তির বিরোধ চলছে। গত ৯ সেপ্টেম্বর থেকে তার ভাই মো.ইব্রাহীম নিখোঁজ রয়েছেন। এ ঘটনায় বেগমগঞ্জ থানায় একটি জিডি করেছেন তার পরিবার। 

রনি দাবি করেন, কঙ্কালের পাশে তার নানির ব্যবহৃত একটি শাড়ি পাওয়া গেছে। তাদের ধারণা, উদ্ধারকৃত কঙ্কালটি তার ভাই ইব্রাহীমের।

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা জানান, একটি কঙ্কালের বিভিন্ন অংশের হাড় উদ্ধার করা হয়েছে। পরবর্তীতে কঙ্কালটি নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। যদি কেউ কঙ্কালটি তাদের কোনো লোকের বলে দাবি করে তাহলে ডিএনএ পরীক্ষা করা হবে।