ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

মা চাইলেন ওষুধের টাকা,ছেলে বললেন বিষ কিনে খেতে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০২০  

ছাগলনাইয়ায় ছেলের সঙ্গে অভিমান করে বিষপানে আত্মহত্যা করেছেন বৃদ্ধা মা। এ ঘটনায় এক ছেলে ও দুই পুত্রবধূকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৪ নভেম্বর) রাতে পুলিশ তাদের গ্রেফতার করে।

গ্রেফতাররা হলেন- ছেলে আবু রসুল ওরফে রাসেল (৩৫), তার স্ত্রী বিবি রোকসানা রিমা (২২) ও আরেক ছেলে জয়নাল আবদীনের স্ত্রী আকলিমা আক্তার (২৮)।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহবুবুর রহমান জানান, সোমবার (২৩ নভেম্বর) ছাগলনাইয়া উপজেলার জয়নগর গ্রামের আয়েশা আক্তার (৭০) নামে এক বৃদ্ধা বিষপানে মারা যান। এ ঘটনায় বৃদ্ধার ভাই আবু তাহের বাদী হয়ে দুই ছেলে ও বৃদ্ধার তিন পুত্রবধূসহ পাঁচ জনকে আসামি করে ছাগলনাইয়া থানায় মামলা করেন।

পুলিশ জানায়, উপজেলার জয়নগর গ্রামের মৃত সেকান্দর মিয়ার ৬ ছেলেসন্তান রয়েছে। এর মধ্যে কয়েকজন প্রবাসী। দীর্ঘদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়াঝাটিকে কেন্দ্র করে শারীরিক ও মানসিকভাবে ছেলে ও ছেলেদের স্ত্রীরা শাশুড়ি আয়েশা আক্তারকে নির্যাতন করতেন। নিজের শারীরিক অসুস্থতার জন্য ছেলেদের কাছে ওষুধ কিনতে টাকা চাইলে তারা মাকে ওষুধের পরিবর্তে বিষ কিনে খেতে বলে।

ছেলে ও পুত্রবধূদের এমন আচরণে মানসিকভাবে আঘাত পেয়ে বাড়ি থেকে বের হয়ে যান বৃদ্ধা। পরদিন সোমবার স্থানীয় চাঁদগাজী বাজার থেকে বিষ কিনে এনে সকাল সাড়ে ৯টার দিকে একটি কক্ষের দরজা বন্ধ করে বিষপান করেন আয়েশা আক্তার।
পরিবারের অন্যরা টের পেয়ে দরজা ভেঙে বৃদ্ধাকে উদ্ধার করে প্রথমে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ফেনী সদর হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে মুমূর্ষু অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।