ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মসজিদে জীবানুনাশক ছিটানো কর্মসূচি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ মার্চ ২০২০  

নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় হাতিয়া জেলা বাস্তবায়ন কমিটির উদ্যোগে আজ সকাল থেকে জনসমাগম এলাকায় জীবানুনাশক ছিটানো কর্মসূচি চালু করা হয়েছে। সেচ্ছাসেবকরা নিজেরা গিয়ে জীবাণুনাশক দিয়ে মসজিদ এলাকা,  মসজিদের ফ্লোর, ওজুখানা, শৌচাগার, পুকুরের ঘাটসহ বিভিন্ন জায়গায় জীবাণুনাশক ছিটিয়ে পরিস্কার করে দিচ্ছেন ।

জেলা বাস্তবায়ন কমিটির সদস্যরা জানান, হাতিয়াতে প্রায় ৫ শতাধিক জুমা মসজিদ রয়েছে। সরকারী সিদ্বান্ত অমান্য করে প্রতিদিনি মুসল্লিরা মসজিদে গিয়ে নামাজ আদায় করছেন। এতে ভাইরাস সংক্রামন হওয়ার আশংকা থাকে। তাই প্রতিটি মসজিদে এই পরিস্কার কর্মসূচি পালন করা হবে।

এদিকে মসজিদ পরিস্কারের পাশাপাশি তারা প্রতিটি মসজিদের খাদেম ও সাধারন জনগনের মধ্যে দুটি সাবান, এক বোতল ডেটল ও একটি লিপলেট বিতরন করছেন। গত দুইদিন থেকে এ সংগঠনের সদস্যরা হাতিয়া পৌরসভার বিভিন্ন জায়গায় জীবাণুনাশক ঔষধ ছিটিয়েছেন।