ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় চাচাকে ঝলসে দিল বখাটেরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ মার্চ ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে এবার ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় রাতের অন্ধকারে ঘরে ঢুকে মরিচের গুঁড়া মিশ্রিত গরম পানিতে চাচার মুখ ও বুক ঝলসে দেওয়ার ঘটনা ঘটেছে। গত শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের অনন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ঝলসে যাওয়া মহসিন গুরুতর আহত অবস্থায় বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মহসিন অনন্তপুর গ্রামের মুকবুল আহমদের ছেলে। তিনি উপজেলার একলাশপুর ইউনিয়নে পরিবার পরিকল্পনা পরিদর্শক হিসেবে কর্মরত। 

হাসপাতালে চিকিৎসাধীন মহসিন বলেন, একই বাড়ির দুই বখাটে তরুণসহ তিনজন তার নবম শ্রেণিতে পড়ুয়া ভাতিজিকে প্রায় উত্ত্যক্ত করত এবং নানা অশালীন কথাবার্তা বলত। তিনি একাধিকবার তাঁদের উত্ত্যক্তের প্রতিবাদ করেন। এতে তারা ক্ষিপ্ত হয়ে তাকে নানা হুমকি-ধমকি দেয় এবং সর্বশেষ এই ঘটনা ঘটিয়েছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ কারুজ্জামান সিকদার জানান, তিনি আগে খবর পাননি। আজ (৮ মার্চ) রাতে তিনি হাসপাতালে এসে খোঁজ খবর নিয়েছেন। অভিযোগের বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।