ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ভবাণীগঞ্জ ডিগ্রি কলেজে মুজিব কর্নার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২১  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে শনিবার (০২ জানুয়ারি) লক্ষ্মীপুরের ভবানীগঞ্জ ডিগ্রি কলেজে বঙ্গবন্ধু কর্নার স্থাপন করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো ভিসি ড. এ এস এম মাকসুদ কামাল মুজিব কর্নার উদ্বোধন করেন। তিনি কলেজ গভর্নিংবডির সভাপতি। পরে নবনির্মিত ৪তলা আইসিটি ভবন পরিদর্শন করেন তিনি।

মাকসুদ কামাল, তার বক্তব্য বলেন, ২০২০ সালের ১৭ মার্চ থেকে দেশব্যাপী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন শুরু হয়েছে। বঙ্গবন্ধুর প্রতি অকৃত্রিম ভালোবাসা এবং কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে ভবানীগঞ্জ ডিগ্রি কলেজে বঙ্গবন্ধু কর্নার স্থাপন করা হয়েছে। যা ভবিষ্যৎ প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর নীতি ও আদর্শ তুলে ধরতে সক্ষম হবে।

এ সময় উপস্থিত ছিলেন, ভাবনীগঞ্জ ডিগ্রি কলেজের শাহাদাত হোসেনের সভাপতিত্বে স্থানীয় ইউপি চেয়ারম্যান সাইফুল হাসান রনি, সাবেক ইউনিয়ন আওয়ামী লীগের আব্দুল খালেক বাদল প্রমুখ।