ব্রেকিং:
সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

ব্রেকিং নিউজ:করোনায় আক্রান্ত তারেক-জোবায়দা, বিএনপির তথ্য গোপন!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  

রাজনৈতিক দুরবস্থার মধ্যেই নতুন একটি দুঃসংবাদে বিপর্যস্ত হলো বিএনপি। জানা গেছে, জাইমা রহমানের মাধ্যমে এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবায়দা রহমান। দুজনই রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। কিন্তু সমালোচনা এড়াতে গোপন করা হয়েছে এই তথ্যটি।

লন্ডনভিত্তিক একটি সূত্র বলছে, বিগত এক সপ্তাহ তারেক রহমান তার লন্ডনের কিংস্টন এলাকার বাড়িতে নিভৃত জীবন যাপন করছেন। দেখা করছেন না কোন নেতা-কর্মীর সাথে। যোগ দিচ্ছেন না কোন রাজনৈতিক অনুষ্ঠানে। শুরুতে শারীরিকভাবে অসুস্থতার খবর ছড়িয়ে পড়লেও পরবর্তীতে জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত জাইমা রহমানের মাধ্যমেই এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন তারেক দম্পতি। এর মধ্যে তারেক রহমানের অবস্থা বেগতিক বলে জানা গেছে। করোনায় আক্রান্ত হওয়ার খবরটি ছড়িয়ে পড়লে লন্ডনে বিএনপির রাজনীতিতে নেতিবাচক প্রভাব পড়বে, এমন শঙ্কা থেকে তারেক পরিবারের করোনা আক্রান্তের খবরটি গোপন রেখেছে যুক্তরাজ্য বিএনপির কিছু দায়িত্বশীল নেতা।

এমতাবস্থায় যুক্তরাজ্য বিএনপি নেতা-কর্মীদের মধ্যে গুঞ্জন উঠেছে, তাহলে কি তারেক রহমান ও তার স্ত্রী দু’জনাই করোনাভাইরাসে আক্রান্ত? আর এ কারণেই কি তিনি হোম কোয়ারেন্টাইনে নিজেকে আড়াল করে রেখেছেন?

বিষয়টির সত্যতা জানতে যুক্তরাজ্য যুবদলের সভাপতি নাসির আহমেদ শাহিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তারেক রহমানের সঙ্গে বেশ ক’দিন হলো কথা হচ্ছে না। তিনি অনলাইনেও আসছেন না। বিষয়টি নিয়ে আমরা একটু চিন্তিত। তবে জানতে পেরেছি, তিনি ও তার স্ত্রী অসুস্থ। জ্বর-সর্দি নাকি হয়েছে তাদের। কিন্তু তারা করোনাভাইরাসে আক্রান্ত কিনা, সেটির বিষয়ে নিশ্চিত নই।

তারেক রহমানের অসুস্থতার গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে যুক্তরাজ্য বিএনপির সভাপতি আব্দুল মালেক বলেন, শুরুতে জাইমা রহমানের অসুস্থতার কথাটা শুনেছিলাম। তবে তিনি করোনায় আক্রান্ত কিনা সেটি আমরা জানতাম না। তবে তারেক ও জোবায়দা রহমানের অসুস্থতার বিষয়টি আমাদের নতুন করে ভাবিয়ে তুলছে। কারণ এই দম্পতি কারো সাথে যোগাযোগ করছেন না। জনসম্মুখেও আসছেন না। শুনছি, তারেক রহমানের অবস্থা নাকি শোচনীয়। তারা সত্যিই যদি অসুস্থ হয়ে পড়েন তাহলে বিএনপি বড় ধরণের বিপদে পড়তে পারে।