ব্রেকিং:
সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই অবশেষে ন্যাটোর সদস্যপদ পেলো সুইডেন বাজারে নেই নতুন দামের সয়াবিন তেল, দাম বেড়েছে সবকিছুর ভারতে পর্যটককে ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৮ কার্গো জাহাজে হুথিদের ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ৩ চলছে কর্মযজ্ঞ, অক্টোবরে শাহজালালের তৃতীয় টার্মিনাল চালু আরব আমিরাত ও যুক্তরাজ্যের উদ্দেশে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি গার্ডেন থিয়েটার কুমিল্লার একক নাট্য প্রদর্শনী
  • মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ৫ ১৪৩০

  • || ০৮ রমজান ১৪৪৫

ব্রেকিং নিউজ: করোনাভাইরাসে আক্রান্ত রুহুল কবির রিজভী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে। সূত্র বলছে, ২৩ মার্চ সকাল ১০টায় আইইডিসিআরের এক রিপোর্টে মধ্যবয়সী এই বিএনপি নেতার করোনাভাইরাস সংক্রমণ পরীক্ষায় রেজাল্ট পজিটিভ এসেছে বলে জানানো হয়েছে।

এবিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির স্থায়ী কমিটির এক সদস্য বলেন, অনেকদিন ধরেই শুষ্ক কাশি নিয়েই রিজভী পার্টি অফিসে অবস্থান করছিলেন। সে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে, এমন গুঞ্জনে পার্টি অফিসে আসতে অপারগতা জানিয়েছিলেন মির্জা ফখরুলের মতো সিনিয়র নেতারাও। এমনকি পার্টি অফিসের কর্মচারীরা নিজেদের জীবন বাঁচানোর জন্য রিজভীকে একা ফেলে পালিয়েছেন। অসুস্থ হয়ে পার্টি অফিসে সেল্ফ কোয়ারেন্টাইনে ছিলেন রিজভী। কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) রিজভীর করোনা সংক্রমণ পরীক্ষা করেছিল। আকস্মিক সোমবার ঘুম থেকে উঠেই জানতে পেরেছি রিজভী করোনাভাইরাসে আক্রান্ত বলে আইইডিসিআর রিপোর্ট দিয়েছে।

এদিকে বিএনপির পার্টি অফিসের একজন কর্মচারী বাংলা নিউজ ব্যাংকের এই প্রতিবেদককে জানান, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন। প্রচন্ড জ্বর, সর্দি-কাশি, গলা ব্যথাসহ শ্বাসকষ্টে ভুগছেন তিনি। সেল্ফ কোয়ারেন্টাইনে থাকায় তার আশেপাশেও কেউ নেই। পার্টি অফিসের অনেক কর্মচারী অফিস ছেড়ে পালিয়ে গেছেন। আইইডিসিআরের করোনা সংক্রমণ পরীক্ষায় রিজভী স্যারের রিপোর্ট পজিটিভ আসার খবর শুনে স্যার অনেক কেঁদেছেন। মৃত্যুর ভয়ে বারবার তওবা পড়ছেন আর নফল নামাজ পড়ছেন

করোনাভাইরাসে আক্রান্ত রিজভীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে বিএনপির এই নেতা নোয়াখালী সমাচার এই প্রতিবেদককে বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি এমন একটি রিপোর্ট হাতে পেয়েছি। করোনার সাথে এই যুদ্ধে আমার জন্য সবাই দোয়া করবেন। করোনা এমন কোনো শত্রু নয়, যাকে পরাজিত করা যাবে না। আমরা করোনার চেয়েও শক্তিশালী। কাজেই আমাদের ভয়কে জয় করতে হবে।