ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

ব্যাংক কর্মকর্তার বাড়ীতে স্কুল শিক্ষকের হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জুন ২০২০  

সুবর্ণচরে প্রকাশ্য দিবালোকে দেশীয় অস্ত্রসস্ত্রসহ এক ব্যাংক কর্মকর্তার বাড়ীতে হামলা করে স্থানীয় এক শিক্ষক। এ ঘটনার একটি ভিডিও ক্লিপ ফেসবুকে পোস্ট হলে মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায়। সোস্যাল মিডিয়ায় ওঠে প্রতিবাদের ঝড়। অনেকেই এই শিক্ষকের বিচারের দাবীও জানান।

হামলা ভাংচুরের ঘটনায় আহত হয় ব্যাংক কর্মকর্তার স্ত্রী সন্তানসহ একই পরিবারের ৩ জন।

ঘটনাটি ঘটে ৫ জুন বিকেল ৫টায় সুবর্ণচর উপজেলার ২ নং পূর্বচরবাটা ইউনিয়নের মধ্য চরবাটা গ্রামের ব্যাংক ম্যানেজার কামাল হোসেনের বাড়ীতে।

ভুক্তভোগি মধ্য চরবাটা গ্রামের মৃত নুর মোস্তফার পুত্র সিটি ব্যাংক চরবাটা ব্রাঞ্চের সহকারি ম্যানেজার মোঃ কামাল হোসেন (৬০) বলেন একই গ্রামের মৃত দ্বিন মোহাম্মদের পুত্র চরবাটা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামসুজ্জামান নিজাম দির্ঘদিন ধরে তার স্ত্রী মোমেনা বেগমকে অনৈতিক প্রস্তাবসহ নানামুখী হয়রানি করে আসছে ঘটনারদিন সকালে মোমেনা বেগম এসব অন্যায়ের প্রতিবাদ করলে শিক্ষক সামসুজ্জামান নিজাম বিকেল ৫টায় একই গ্রামের বেলাল উদ্দিনের পুত্র ইমরান হোসেন সোহাগ(২৪), কামাল উদ্দিনের পুত্র হানিফ (৩০), আবুল কালামের পুত্র নুর উদ্দিন(৩৫), আব্দুল বাতেনের পুত্র জামাল উদ্দিনসহ অজ্ঞাত ৫/৬ জনের ভাড়াটিয়া লাঠিয়াল বাহিনী নিয়ে ব্যাংকার কামাল হোসেনের বাড়ীতে হামলা ভাংচুর চালায় এসয় হামলাকারিরা তার স্ত্রীকে মারধর করে এবং বোরকা এবং হিজাব ছিঁড়ে পেলে খবর পেয়ে মাকে বাঁচাতে গেলে কামাল হোসেনের পুত্রকে পিটিয়ে আহত করে।

এলাকাবাসীর মধ্যে একজন পুরো ঘটনার ভিডিও ধারণ করে ফেসবুকে পোস্ট করলে মুহুর্তেই তা ভাইরাল হয়ে যায় এবং প্রতিবাদের ঝড় উঠে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী বলেন, একজন প্রধান শিক্ষকের এমন ন্যাক্কার জনক ঘটনায় আমরা সত্যই অবাক হয়েছি, প্রকাশ্য দিবালোকে এমন ঘটনা এর আগে অত্র এলাকায় ঘটেনি।

অভিযুক্ত শিক্ষক সামসুজ্জামান নিজামের সাথে এ বিষয়ে আলাপ করতে চাইলে তার মুঠো ফোনটি বন্ধ পাওয়া যায় ফলে তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) সাহেদ উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, ঘটনার তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

অভিযুক্তরা ভিবিন্ন ভাবে হুমকি ধমকি দিচ্ছে বলেও দাবী করেন ভুক্তভোগি ব্যাংক কর্মকর্তা কামাল হোসেন এবং তার স্ত্রী মোমেনা বেগম, তারা সংশ্লিষ্ঠ প্রশাসনের জরুরী সহযোগিতা কামনা করছে।