ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে দোকানে বসেই পচা মাংস বিক্রি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ভারত থেকে অবৈধ পথে আসা পচা, নষ্ট ও কেমিক্যালযুক্ত গরুর মাংস বিক্রির অপরাধে দুজনকে আটক করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদের কাছ থেকে ১৪০ কেজি পচা মাংস উদ্ধার করা হয়। পরে আটকদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়।

বুধবার দুপুরে বেগমগঞ্জ উপজেলার জমিদারহাট কাঁচাবাজারের বাদশার মাংস ঘর থেকে এসব পচা মাংসসহ তাদের আটক করা হয়। আটকরা হলেন সোনাইমুড়ী উপজেলার অম্ভরনগর গ্রামের ইদ্রিস মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৩) ও বেগমগঞ্জের রসুলপুর গ্রামের ইলিয়াছ হোসেনের ছেলে সিএনজিচালক জামাল হোসেন (৪৫)।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, দুপুরে বেগমগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তফা জাবেদ কায়সারের নেতৃত্বে জমিদারহাট কাঁচাবাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভারত থেকে গত সাতদিন আগে আসা ১৪০ কেজি মাংসসহ দোকানের মালিকের ভাই সিএনজিচালক জামাল হোসেনকে আটক করা হয়। পরে তার সহযোগী জাহাঙ্গীর হোসেনকে আটক করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোস্তফা জাবেদ কায়েসার বলেন, মাংসগুলো ভারত থেকে চট্টগ্রাম হয়ে তাদের কাছে আসে বলে আটকরা স্বীকার করেছেন। মাংসগুলো পচা। এসব মাংস মানবদেহের জন্য ক্ষতিকর। এতে কেমিক্যাল মেশানো রয়েছে। আটক জাহাঙ্গীরকে ছয় মাস ও জামালকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।