ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বেগমগঞ্জে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে অপহরণ করে মারধর, আটক ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জের আমান উল্যাহ পুর ইউনিয়নে চাঁদার দাবিতে যুবলীগের নেতা কর্মিদের মারধরের শিকার এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছে।

পরে তাকে আশংকাজনক অবস্থায় জেলা শহর মাইজদীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ব্যবসায়ী কফিল উদ্দিন (৩০) ওই ইউনিয়নের আইয়ূব পুর গ্রামের পন্ডিত বাড়ীর লকিয়ত উল্যার ছেলে এবং স্থানীয় আমান উল্যাপুরের শ্যামবাড়ী দরজার ক্ষুদ্র ব্যবসায়ী।

তাৎক্ষণিক, পুলিশ অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত ১ জনকে আটক করেছে। আটককৃত, রায়হান (২৮) একই ইউনিয়নের অভিরামপুরের  মোরশেদ আলমের ছেলে।

সোমবার রাতে উপজেলার আমান উল্যাহ পুর ইউনিয়নে একেজি হাই স্কুলের সামনে এ ঘটনা ঘটে।

 সকাল ১১টায় বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান শিকদার জানান, এঘটনায় ব্যবসায়ীর স্ত্রী বাদী হয়ে থানায় মামলা করেছে। পুলিশ রায়হান নামে একজনকে আটক করেছে। অপর আসামিদের গ্রেফতারে পুলিশ চেষ্টা চালাচ্ছে। আটক আসামিকে মামলার আলোকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

স্থানীয় সূত্রে জানা যায়, যুবলীগের স্থানীয় নেতা জুয়েল,বাবু  ও রায়হান ওই ব্যবসায়ীর নিকট চাঁদা দাবি করে আসছিল। কফিল উদ্দিন চাঁদা দিতে অস্বীকার করায় তারা তার ওপর ক্ষিপ্ত হয়ে রাতে ওই ব্যবসায়ী বাজার থেকে বাড়ী যাওয়ার পথে আগে থেকে ওঁৎ পেতে থাকা যুবলীগের কয়েকজন নেতাকর্মি তাকে মটর সাইকেল যোগে অপহরণ করে স্যারের সাঁকু নিয়ে মুক্তিপণ দাবি করে। এসময় তার মোবাইল ফোন ও টাকা নিয়ে তাকে বেধড়ক মারধর করে। খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহযোগীতায় কফিল উদ্দিনকে উদ্ধার করে। পরে পুলিশ ও স্থানীয় লোকজন তাকে হাসপাতালে ভর্তি করে।

স্থানীয়রা আরো জানান,স্থানীয় যুবলীগের জুয়েল,বাবু ও রায়হানের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। চাঁদাবাজি, ছিনতাই সহ নানা অপকর্মে জড়িত তারা। সরকারী দলের কয়েকজন প্রভাবশালী নেতার আশ্রয়-প্রশয়ে তারা বেপরোয়া হয়ে উঠেছে।