ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বিমান ছেড়ে রিকশা চালাচ্ছেন জাহ্নবী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২১  

দুরন্ত গতিতে একটা অটোরিকশা ছুটছে মাটির রাস্তা ধরে। অবাক করার বিষয় হলো এই অটোরিকশার চালকের আসনে আছেন বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর। পেছনে দুজন নারী যাত্রী নিয়ে অটোরিকশা চালাচ্ছেন শ্রীদেবীকন্যা। যাত্রীরা চিৎকার করছেন। আর পেছনে একজন দৌড়ে চলছেন অটো ধরে। ‘গুড লাক জেরি’ সিনেমার শুটিংয়ে এমন দৃশ্য দেখা গেল। ভিডিওটি জাহ্নবী নিজেই শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ভাইরাল হতে সময় লাগেনি মাত্র কয়েক সেকেন্ডের এই ভিডিও।

জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর

ইনস্টাগ্রাম

জাহ্নবী কাপুরকে শেষ পর্দায় দেখা গেছে ‘গুঞ্জন স্যাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ ছবিতে। করোনাকালে ছবিটি মুক্তি পেয়েছিল নেটফ্লিক্সে। ভারতীয় বিমানসেনার প্রথম নারী বিমানচালক গুঞ্জন সাক্সেনার চরিত্রে অভিনয় করেছিলেন জাহ্নবী। আর সে জন্য তিনি বিমান চালানোর প্রশিক্ষণ নিয়েছিলেন। এবার তাঁকে দক্ষতার সঙ্গে অটোরিকশা ছোটাতে দেখা গেল।

বিজ্ঞাপন

সম্প্রতি নেট দুনিয়া দাপিয়ে বেড়াচ্ছে জাহ্নবী কাপুরের এক ভিডিও। এই ভিডিওতে জাহ্নবীর পরনে সালোয়ার-কুর্তা, আর দোপাট্টা। হাতে অটোরিকশার হ্যান্ডেল। পেছনে যাত্রী নিয়ে জাহ্নবী রাস্তায় রিকশা চালাচ্ছেন। এই দৃশ্যটি ‘গুড লাক জেরি’ সিনেমার সেটের। তবে শুটিংয়ের লোকেশন জানা যায়নি।

জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর

ইনস্টাগ্রাম

ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে জাহ্নবী লিখেছেন, ‘সিনেমার শুটিং মানেই মজা আর মজা’। জাহ্নবী বর্তমানে এই ছবির শুটিংয়ে ব্যস্ত। সেটের আরও কিছু ছবি আর ভিডিও প্রকাশ্যে এসেছে। আনন্দ এল রাই প্রযোজিত ‘গুড লাক জেরি’ ছবিটির পরিচালক সিদ্ধার্থ সেনগুপ্ত। জাহ্নবী ছাড়া এই ছবিতে আছেন মিতা বশিষ্ঠ, দীপক দোব্রিয়াল, সুশান্ত সিংসহ আরও অনেকে।

জাহ্নবী কাপুর

জাহ্নবী কাপুর

ইনস্টাগ্রাম

জাহ্নবীর বলিউডে অভিষেক হয় মারাঠি ‘সাইরাত’ ছবির রিমেক ‘ধড়কে’র মাধ্যমে। এই ছবিতে তাঁর নায়ক ছিলেন ঈশান খট্টর। সিনেমা মুক্তির পর বেশ কিছুদিন লুকিয়ে লুকিয়ে প্রেম করেছেন জাহ্নবী আর ঈশান। তবে এবার মনে হচ্ছে কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভালো বন্ধুত্ব’ হয়েছে এই শ্রীদেবীকন্যার। তাঁকে আরও দেখা যাবে ‘দোস্তানা টু’, ‘তখত’ আর ‘রুহি–আফজা’ ছবিতে।