ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপির ৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০১৯  

হাইকোর্ট এলাকায় পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের অভিযোগে বিএনপির ৫০০ নেতাকর্মীকে আসামি করে মামলা করা হয়েছে।মঙ্গলবার রাত ১০টার দিকে শাহবাগ থানায় পুলিশ বাদী হয়ে এ মামলা করে। শাহবাগ থানার ওসি আবুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুপুরে বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর চড়াও হয় এবং বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর করে। এ ঘটনায় রাত দশটার দিকে পুলিশ বাদী হয়ে অজ্ঞাত ৫০০ জনকে আসামি করে মামলা করে।

উল্লেখ্য, হাইকোর্টের সামনে বিএনপি নেত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে মঙ্গলবার সকাল থেকে জড়ো হতে থাকে বিএনপি নেতাকর্মীরা। পরে তারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল শুরু করে। মিছিল থেকে পানি সম্পদ মন্ত্রণালয়ের একটি গাড়িসহ প্রায় ৩০টি গাড়ি ভাঙচুর করে বিএনপির নেতাকর্মীরা। এতে পুলিশ বাধা দিলে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়।

এ সময় পুলিশের ওপর হামলা করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশও কয়েক রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।