ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বিএনপির রাজনীতি খালেদার অসুস্থতার মধ্যে আটকে আছে: তথ্যমন্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২০  

বিএনপির রাজনীতি খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ।
বুধবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ঢাকা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। 

হাছান মাহমুদ বলেন, বিএনপির রাজনীতির একমাত্র উদ্দেশ্য মনে হয় খালেদা জিয়ার অসুস্থতা। সারা দেশের এত মানুষ অসুস্থ বিষয়ে তাদের নজর নেই। তাদের নজর শুধু খালেদা জিয়ার মুক্তি। খালেদা জিয়ার মুক্তি নিয়ে একেক সময় নেতাদের একেক রকম কথা শুনে মনে হয় তারা আসলে খালেদা জিয়াকে বন্দি রেখে তার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চায়।

তিনি বলেন, সরকার যে শতভাগ ভালো কাজ করছে, এটা বলব না। কিছু ভুল হতেই পারে। আর সেগুলো সমালোচনা করবে বিরোধী দল। সমালোচনার মাধ্যমে দেশকে আরো সুষ্ঠুভাবে পরিচালনার জন্য সাহায্য করবে। তা না করে তাদের রাজনীতি শুধু খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে। আমি আল্লাহর কাছে দোয়া করব তাদের রাজনীতি যেন জিয়ার অসুস্থতা থেকে মুক্তি পায়। 

মুজিববর্ষে বাংলাদেশ থেকে সব অপশক্তিকে দূর করা হবে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, কারণ গত ১১/১২ বছরে বিএনপির রাজনীতি ছিলো জ্বালাও-পোড়াও। সেটা যদি না করতো, তাহলে বাংলাদেশে আরো অনেক উন্নত হতো।মুজিববর্ষে অঙ্গীকার হবে বাংলাদেশ থেকে সব অপশক্তিকে দূর করা, অপরাজনীতিকে দূর করা।

এ সময় উপস্থিত ছিলেন বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য প্রমুখ।