ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

বিএনপির আহবায়ক কমিটি বাতিলের দাবিতে ঝাড়ু মিছিল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০  

পরশুরাম উপজেলা ও পৌর বিএনপির সদ্য ঘোষিত নব আহবায়ক কমিটি বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন ও ঝাড়ু মিছিল করেছে উপজেলা বিএনপির সাবেক কমিটির সদস্যরা। বুধবার  সকালে পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা বিএনপির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আবু নাছের চৌধুরী'র সভাপতিত্বে সাংবাদিক সম্মেলনে আহবায়ক কমিটি বিলুপ্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বনিক সমিতির সভাপতি আবু তালেব মজুমদার(বড় তালেব),সাবেক সাধারন সম্পাদক অলিউর রহমান, সাবেক সাধারণ সস্পাদক জাফর উল্ল্যা, সহ-সভাপতি নুরুল্লা চৌধুরী,সাংগঠনিক সম্পাদক করিমুল হক,বাহার উদ্দীন,যুগ্ন-সাধারন সম্পাদক এবিএম দাউদ হোসেন,চিথলিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সাধারন সম্পাদক ওয়াসিমুস শাহাদাত নওশেদ, মির্জানগর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি জামাল উদ্দীন চৌধুরী।

উপজেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সিরাজুল হক সিরাজের সঞ্চালনায় সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা বিএনপির সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা আবু নাছের চৌধুরী। সাংবাদিক সম্মেলনের মাধ্যমে বিএনপির নেতারা সদ্য ঘোষিত আহবায়ক কমিটিকে অবাঞ্চিত ঘোষনা করেন এবং ০৩ নং চিথলিয়া ইউনিয়নের প্রাক্তন সাধারন সম্পাদক ওয়াসিমুস শাহাদাত নওশেদ তার নিজ ইউনিয়নের বাসিন্দা নব নির্বাচিত উপজেলা বিএনপির আহবায়ক আবদুল হালিমকে চিথলিযা ইউনিয়নে অবাঞ্চিত ঘোষনা করেন। কমিটির নব নির্বাচিত আহবায়ক এবং সদস্য সচিব ইব্রাহীম খলিল মনিকে পরশুরামে অবাঞ্ছিত ঘোষনা করেছেন।

বক্তারা বলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ফেনী জেলার পরশুরাম উপজেলা ও পৌর শাখার নব গঠিত আহবায়ক কমিটিতে ত্যাগী ও নির্যাতিতদের বাদ দিয়ে অগনতান্ত্রিক ও স্বেচ্ছাচারিতার মাধ্যমে কমিটি গঠন করা হয়েছে। পরশুরাম উপজেলা বিএনপি ও পৌর বিএনপির কমিটি গঠনের যে অনিয়ম অগনতান্ত্রীক ও স্বেচ্ছাচারিতা করা হয়েছে তার বিস্তারিত বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের কেন্দ্রীয় পর্যায়ের নেতাসহ দেশের বিএনপির সমর্থক ও ফেনীবাসীকে জানাবেন। গত ০২ নভেম্বর  ফেনী জেলা বিএনপি কর্তৃক পরশুরাম উপজেলা ও পৌর বিএনপির আহবায়ক কমিটির ঘোষণা করা হয়। 

সংবাদ সম্সেলনে বলেন গত জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হওয়া ঢাকা মহানগর দক্ষিন যুবদলের সভাপতি রফিকুল আলম মজনু ও পরশুরাম উপজেলা বিএনপির প্রাক্তন সাধারন সম্পাদক ও বর্তমান বিএনপি নির্বাহী কমিটির সদস্য প্রাক্তন পৌর মেয়র আবু তালেব এর অনৈতিক হস্তক্ষেপ ও স্বেচ্ছাচারিতায় জেলা বিএনপি উক্ত কমিটি দুইটি ঘোষণা করে।
আহবায়ক কমিটি বিলুপ্তি করে পূর্ণগঠনের দাবিতে এবং হালিম -মনিকে অবাঞ্চিত ঘোষনা করে পরশুরাম বাজারে ঝাড়ু মিছিল করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।