ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বাজারে আসছে ১৫ ইঞ্চি ডিসপ্লে’র সারফেস ল্যাপটপ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০১৯  

মাইক্রোসফটের সার্ফেস হার্ডওয়্যার ইভেন্ট অনুষ্ঠিত হবে ২ অক্টোবর। অনুষ্ঠানে সারফেস ল্যাপটপ ৩ উন্মোচন করবে প্রতিষ্ঠানটি।
জানা গেছে, ১৫ ইঞ্চি ল্যাপটপটির অ্যাস্পেক্ট রেশিও হবে ৩:২। সবচেয়ে বড় চমক হলো, এই ল্যাপটপে থাকবে এডিএমের তৈরি ১২ ন্যানোমিটার প্রসেসর। অষ্টম ও দশম প্রজন্মের ইন্টেল সিপিইউ থাকতে পারে। খবর দ্য ভার্জ।

সারফেস ল্যাপটপটি বাজারে আসলে খানিকটা স্বস্তিতে থাকবে মাইক্রোসফট। এছাড়াও আরো কিছু ডিভাইস আনতে পারে মাইক্রোসফট। এর মধ্যে সারফেস প্রো ৭ অন্যতম।

সারফেস প্রো ৭ পাঁচটি ভিন্ন সংস্করণে আসতে পারে। সবচেয়ে কম দামি সংস্করণটিতে থাকবে ইন্টেল কোর আই৩ প্রসেসর, ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। সবচেয়ে দামি সংস্করণটিতে পাওয়া যাবে ইন্টেল কোর আই৭ প্রসেসর, ১৬ জিবি র‍্যাম ও ৫১২ জিবি স্টোরেজ।