ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ফেনীতে হেফাজতের মিছিল

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ মার্চ ২০২১  

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বিরোধী মিছিলে পুলিশের গুলিতে হতাহতের প্রতিবাদে সকাল সন্ধ্যা হরতালের সমর্থনে রবিবার সকালে  ফেনীতে মিছিল বের করে হেফাজতে ইসলাম বাংলাদেশ।
সকালে মিছিলটি শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের শহর পুলিশ ফাঁডির সামনে থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। জহিরিয়া মসজিদের সামনে শেষ হয়।
সেখানে সড়কে যান চলাচলে বাধা সৃষ্টি করে পিকেটিং করতে দেখা গেছে হেফাজত কর্মীদের।
মিছিলের নেতৃত্বদেন হেফাজত ফেনীজেলা সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, সহ-সেক্রেটারি জাফর আহম্মদ চৌধুরী, সহ-সাংগঠনিক জসিম উদ্দিন ও আবুল খায়ের মাছুমসহ দলীয় নেতাকর্মীরা।
এদিকে বেলা বাড়ার সাথে সাথে হরতালের সমর্থকরা ফেনী কেন্দ্রীয় বড় মসজিদের সামনে রাস্তা বন্ধকরে মিছিলকরে একই ভাবে শহরেরর খেজুর গাছতলায় সড়ক ব্যারিকেড দিয়ে যানচলাচল বন্ধকরে দিয়ে সমাবেশ করে হেফাজতের নেতাকর্মিরা। পরে তারা দোকান-পাট বন্ধকরে দেয়ে মিছিল করে যানচলাচল বন্ধকরে দেয়। এতে সাধারন মানুষ চরম দুর্ভোগের শিকার হয়।
অপরদিকে হেফাজতের এ হরতালকে ঘিরে নাশকতা এড়াতে মাঠে দেখা গিয়েছে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের। পুলিশের পাশাপাশি মাঠে টহলে রয়েছে র‍্যাব সদস্যরাও। ফেনী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আতোয়ার ইসলাম বলেন, যেকোনো ধরনের পরিস্থিতি এড়াতে মাঠে কাজ করছে পুলিশ সদস্যরা।