ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ফেনীতে দুই গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২১  

ফেনীর সোনাগাজীতে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার পৃথক ঘটনায় নূর নাহার ও মনোয়ারা বেগম নামে দুই গৃহবধূর মৃত্যু হয়।  

সোনাগাজী মডেল থানার ওসি মো. সাজেদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামীর অত্যাচার সইতে না পেরে বিষপানে তারা আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে চরচান্দিয়া ইউপির চরচান্দিয়া গ্রামের ৭ নম্বর স্লুইস গেট এলাকার চান মিয়া ফরায়েজী বাড়ির মোবারক হোসেনের স্ত্রী মনোয়ারা বেগমের ঝুলন্ত মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে দুপুরে তাদের বাড়ির পুকুর পাড়ে একটি আমগাছের সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগানো অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তিনি দুই কন্যা সন্তানের জননী। পরিবারের দাবি, তিনি গত কয়েক বছর ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন।

অপরদিকে, সোনাগাজী বাজারের মাছ বাজারের গলিতে হাজি নাছির ম্যানশনে নূর নাহার বেগম নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের দাবি, স্বামী সমির উদ্দিনের নির্যাতন সইতে না পেরে তিনি বিষপানে আত্মহত্যা করেছেন। তিনি চার সন্তানের জননী।