ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ফেনীতে উপজেলা চেয়ারম্যানসহ আটজনের করোনা পজিটিভ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ মে ২০২০  

ফেনীর এক উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ আরো ৮ জনের করোনা শনাক্ত হয়েছে। সিভিল সার্জন ডা. মো. সাজ্জাদ হোসেন বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র জানায়, আক্রান্তদের একজন উপজেলা পরিষদ চেয়ারম্যান। এরমধ্যে চারজনের বাড়ি দাগনভূঞা সদর ইউপির পূর্ব জগতপুর ও ইয়াকুবপুর ইউপির বিজয়পুরে। তারা ঈদ উপলক্ষে ঢাকা থেকে গ্রামে এসেছিলেন। অন্য তিনজনের মধ্যে সদর উপজেলার দুইজন ও একজন সোনাগাজী উপজেলার বাসিন্দা।

গত ১৬ এপ্রিল জেলায় প্রথম এক যুবকের শরীরে করোনা শনাক্ত হয়। এর দেড় মাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ায় ৮৯ জনে। এরমধ্যে সদর উপজেলায় ২৯ জন, ছাগলনাইয়ায় ১৪ জন, দাগনভূঞার ১৯ জন, সোনাগাজীতে ১১ জন, পরশুরামে ৭ জন, ফুলগাজীতে ৫ জন।

অপর চারজন পার্শ্ববর্তী চট্টগ্রাম, মিরসরাই, চৌদ্দগ্রাম ও সেনবাগের বাসিন্দা ফেনী জেনারেল হাসপাতালে নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছেন। একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজের পাঠানো হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী ও পুলিশ সদস্য রয়েছেন। সুস্থ হয়েছেন ৩৮ জন।

বুধবার পর্যন্ত ১ হাজার ৩১৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হলে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ থেকে মঙ্গলবার ১ হাজার ২৩১ জনের প্রতিবেদন আসে।