ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ফেনী আইনজীবী সমিতির নির্বাচনে সদস্য পদে আ’লীগপন্থিরা এগিয়ে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

ফেনী জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামীলীগ পন্থিরা এগিয়ে রয়েছেন। ৬ সদস্যের মধ্যে ৪ জনই আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ এবং অপর দুইজন বিএনপি-জামায়াত পন্থি সমমনা আইনজীবী ঐক্য পরিষদের প্রার্থী।
নির্বাচন কমিশন সূত্র জানায়, ২শ ৮৭ জন ভোটারের মধ্যে ২শ ৮৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে ৬টি সদস্য পদের মধ্যে ৪টিতে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্রার্থী মোহাম্মদ হুমায়ুন কবীর মোরশেদ, মো: আলাউদ্দিন ভূঞা, নিমাই লাল সুত্রধর, মোশারফ হোসেন মিলন এবং ২টিতে সমমনা আইনজীবী ঐক্য পরিষদ প্রার্থী মো: ইকবাল হোসেন ও মো: শহীদুল ইসলাম জয়ী হয়েছেন।
ভোটে সভাপতি-সাধারণ সম্পাদক সহ অপর ১১টি পদে ভোটগণনা চলছে। আজ শনিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। সমিতির নিয়মানুযায়ী নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন বর্তমান সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক আহছান উল্যাহ স্বপন। এবারের নির্বাচনে আওয়ামীলীগ এবং বিএনপি-জামায়াত সমর্থিত পৃথক দুটি প্যানেলে ১৫ পদের বিপরীতে ৩০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। সভাপতি পদে আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলে সভাপতি পদে নুর হোসেন ও বিএনপি-জামায়াত পন্থি সমমনা আইনজীবী ঐক্য পরিষদ প্যানেলে শাহাব উদ্দিন প্রতিদ্বন্ধীতা করছেন। সাধারণ সম্পাদক পদে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদে আহসান কবির বেঙ্গল ও সমমনা আইনজীবী ঐক্য পরিষদে পার্থ পাল চৌধুরী প্রতিদ্বন্ধিতা করছেন। এছাড়া সহ-সভাপতি পদে সম্মিলিত প্যানেলে মো: নুরুল হক ও গোলাম মহিউদ্দিন, সমমনা প্যানেলে মোহাম্মদ নুরুল আমিন (১) ও বোরহান উদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সম্মিলিত প্যানেলে কাজী রবিউল হক রবি ও সমমনা প্যানেলে আমিনুল হক ভুট্টু, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সম্মিলিত প্যানেলে সুমন চন্দ্র ভৌমিক ও সমমনা প্যানেলে মোহাম্মদ জাহিদ হোসেন কমল, অডিটর পদে সম্মিলিত প্যানেলে এস.এম আবুল মনসুর রানা ও সমমনা প্যানেলে এটিএম এনায়েতুল করিম মামুন, অর্থ সম্পাদক পদে সম্মিলিত প্যানেলে আবদুল ওহাব দুলাল ও সমমনা প্যানেলে মোহাম্মদ জাহেদ হোসেন, লাইব্রেরি সম্পাদক পদে সম্মিলিত প্যানেলে গোলাম রাব্বানী ও সমমনা প্যানেলে মো: ইয়াসির আরাফাত প্রতিদ্বন্ধীতা করছেন।