ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

ফেইজবুকে কমেন্টস করাকে কেন্দ্র করে দুর্বৃত্তদের হামলা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৯  

সোনাইমুড়ীতে ফেইজবুকে কমেন্টস করাকে কেন্দ্র করে আবদুর রহমান (৬০) কে হত্যার চেষ্টা করেছে একদল সন্ত্রাসী। এ ঘটনায় তার স্ত্রী রৌশন আরা বেগম বাদী হয়ে শুক্রবার সোনাইমুড়ী থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় অসেকপুর চৌকিদার হাট সিরাজ মিয়ার দোকানের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।  

মামলা ও ভুক্তভোগীর পরিবারসূত্রে জানা যায়, উপজেলার অম্বরনগর ইউনিয়নের অসেকপুর গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে মোঃ আবদুর রহমান গ্রামের সিরাজ মিয়ার দোকানে যাওয়ার পথে একই গ্রামের মোঃ ইব্রাহিম খলিল বিপুল, সাইফুল ইসলাম ও নুরুল ইসলামের নেতৃত্বে ৫/৬ জন বহিরাগত সন্ত্রাসী আবদুর রহমানের গতিরোধ করে ফেইজবুকে কমেন্টেস করছে বলে এলোপাতাড়ি হকিস্টিক, এস.এস পাইপ ও লোহার রড দ্বারা অতর্কিত হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।

তার আÍচিৎকারে পরিবারের লোকজন ও এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে মুমুর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার স্ত্রী বাদী হয়ে সোনাইমুড়ী থানায় একটি মামলা দায়ের করে।   আহত আবদুর রহমানের স্ত্রী রৌশন আরা বেগম বলেন, বর্তমানে আমার স্বামীর অবস্থা আশঙ্কাজনক। যে কোন সময় সে মৃত্যুর মুখে পতিত হতে পারে। সোনাইমুড়ী থানার ওসি আব্দুস সামাদ পিপিএম জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।