ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ফতেহপুরে যাত্রীবাহী বাসে ট্রেনের ধাক্কা, নিহত ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২০  

ফেনীর ফতেহপুর রেলক্রসিংয়ে যাত্রীবাহী বাসে মেইল ট্রেনের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১৫ জন। আহতদের অনেকের অবস্থা আশঙ্কাজনক। আহতদের ফেনী জেনারেল হাসপাতাল সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি  করা হয়েছে।

রোববার (১১ অক্টোবর) ভোর সোয়া ছয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এই দুর্ঘটনায় উদ্ধারকাজ চালাচ্ছে পুলিশ ও ফায়ার সার্ভিস। জেলা সদর হাসপাতালে আহতদের নেওয়া হয়েছে। আহতদের বেশিরভাগ রোগীই জরুরি বিভাগে আছেন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। এছাড়াও কয়েকজনকে ঢাকা এবং চট্টগ্রামের হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

বাসের যাত্রীদের কয়েকজন জানান, ভোরে সকালে গভীর ঘুমে থাকার সময় হঠাৎ প্রচণ্ড শব্দে ঘুম ভেঙে যায় তাদের। এরপর তারা দেখেন বাসটি উলটে আছে। অনেকেই ঘুমে আচ্ছন্ন থাকায় বাসের ড্রাইভারের কোন গাফিলতি আছে কিনা তা জানা যায়নি।

কর্তব্যরত একজন পুলিশ কর্মকর্তা জানান, আমি ঘটনাটি আরেকজনের মুখে শুনে সাথে সাথে গাড়ি ঘুরিয়ে এখানে আসি। এরপর কন্ট্রোলকে জানাই। আমি অন্তত ১০-১২ জনকে মুমুর্ষূ অবস্থায় হাসপাতালে পাঠাই। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক মনে হয়েছে।