ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

প্রাইভেটকারে যাত্রী তুলে সর্বস্ব লুট, গ্রেফতার ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ মে ২০২১  

লকডাউনে গণপরিবহন বন্ধ থাকায় ভোগান্তিতে পড়েছেন ঘরমুখো লাখো মানুষ। এই সুযোগে তাদের প্রাইভেটকারে তুলে সর্বস্ব লুট করছিল একটি চক্র। এমনকি যাত্রীদের হাত-পা বেঁধে অকথ্য নির্যাতন চালাত তারা।

মানিকগঞ্জ জেলা পুলিশের তৎপরতায় এ চক্রের তিন সদস্য গ্রেফতার হয়েছে। তারা হলো- যশোরের অভয়নগরের মোস্তাহিন শেখের ছেলে আবুল বাশার, নড়াইলের লোহাগড়া উপজেলার জব্বার শেখের ছেলে আলীম হোসেন শেখ, পাবনার সুজানগর উপজেলার ইন্তাজ প্রামাণিকের ছেলে বাবর আলী বাবু।

রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়। এরপর জিজ্ঞাসাবাদে অপরাধ স্বীকার করেছে তারা।

মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, ফারুক হোসেন নামে এক ব্যক্তি মানিকগঞ্জ থানায় এ চক্রের বিরুদ্ধে অভিযোগ করেন। তিনি জানান- মানিকগঞ্জ বাসস্ট্যান্ড থেকে রাজবাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি প্রাইভেটকারে ওঠেন। এরপরই পাশের সিটে যাত্রীবেশে থাকা দুর্বৃত্তরা তার হাত-পা বেঁধে মারধর শুরু করে এবং এক লাখ টাকা মুক্তিপণ চায়। দুটি বিকাশ নম্বরে ৫০ টাকা দিয়ে মুক্তি পান তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা জানান, ভুক্তভোগী ফারুকের অভিযোগ পেয়েই অভিযানে নামে পুলিশ। রোববার রাতেই ওই চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়। ওই সময় লুটপাটে ব্যবহৃত প্রাইভেটকার, স্টিলের পাইপ ও রশি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায়- তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন হাইওয়েতে এ ধরনের অপরাধ করছিল। সোমবার আদালতে তোলা হলে তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। এ চক্রের বাকি সদস্যদের গ্রেফতারে অভিযান চলছে।