ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পুকুরে মিলল কলেজ ছাত্রের মরদেহ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৭ জুন ২০২০  

নোয়াখালীর সেনবাগ উপজেলায় পুকুর থেকে এক কলেজ ছাত্রের  মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জুন) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কাবিলপুর গ্রামের  তপাদার বাড়ির একটি পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
নিহতের নাম মঞ্জুরুল আহসান তুষার (১৯), সে উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কাবিলপুর গ্রামের তপাদার বাড়ির শাহ আলম’র ছেলে এবং তুষার লক্ষ্মীপুর পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল।
স্থানীয় সূত্রে জানা যায়, করোনায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় তুষার বাড়িতে চলে আসে । মঙ্গলবার সকাল ১১টার দিকে বাড়ির একটি বাঁশ বাগানে বাঁশ কাটতে গিয়ে নিখোঁজ হয়। তখন বাঁশ বাগানসহ সম্ভাব্য স্থানে খোজা খুঁজি করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে নিখোঁজের সাড়ে ৭ ঘন্টা পর বাড়ির লোকজন পুকুর ঘাটে তুষারের লাশ ভাসতে দেখে উদ্ধার করে।

নিহতের পরিবারের ভাষ্যমতে, চার ভাই ও এক বোনের মধ্যে তুষার সবার ছোট ছিল। সে সাঁতার জানতো। কিন্তু পুকুরের পানিতে তার লাশ পাওয়া গেছে। তুষারের মৃত্যুটি রহস্যজনক।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ নিয়ে তিনি ঘটনাস্থলে আছেন।  তিনি বিষয়টি ক্ষতিয়ে দেখছেন। পরবর্তীতে এ ঘটনায়  আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।