ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

পুকুরে গোসলের দ্বন্দ্বে প্রাণ গেল যুবকের

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ আগস্ট ২০২০  

নোয়াখালীর বেগমগঞ্জে পুকুরে গোসল নিয়ে দ্বন্দ্বের জেরে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। 

শুক্রবার দুপুর ২টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের মিয়ার পোলের দক্ষিণে আসলাম হাজীর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত মো.হৃদয় চৌমুহনী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের আসলাম হাজী বাড়ির আব্দুর রহিমের ছেলে। সে ঢাকায় একটি কসমেটিকস এর দোকানে চাকরি করতো।

এ ঘটনায় তাৎক্ষণিক অভিযান চালিয়ে পুলিশ পাঁচজনকে আটক করেছে। শনিবার মরদেহ ময়নাতদন্ত শেষে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। আটকরা হলো, সোহাগ, ফাহিম, নাঈম, জাবেদ ও আজাদ।

নিহতের চাচা মাসুদ জানান, পুকুরে গোসল নিয়ে দ্বন্দ্বের জেরে নিয়াজ উদ্দিন ব্যাপারী বাড়ির সামনে ওই বাড়ির ছেরাজল হকের ছেলে সোহাগসহ ৭-৮ যুবক হৃদয়কে পেটে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে।  

বেগমগঞ্জ থানার ওসি হারুন অর রশীদ চৌধুরী জানান, পার্শ্ববর্তী একটি বাড়ির পুকুরে জুমার নামাজের আগে হৃদয় গোসল করতে যায়। ওই সময় একই এলাকার সোহাগ তাকে পুকুরে গোসল করতে বাধা দিলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দুপুর ২টার দিকে সোহাগসহ ৭-৮জন যুবক হৃদয়কে ছুরিকাঘাতে গুরুতর আহত করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।