ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

পরশুরামে অসামাজিক কাজে অবরুদ্ব নেতা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

পরশুরামে এক সন্তানের জননীর সাথে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক শাহ পরান হোসেনকে উপজেলা ছাত্রলীগ বহিস্কার করেছে। রবিবার ১৫নভেম্বর দুপুরে উপজেলা ছাত্রলীগের আহবায়ক জমির উদ্দিন ভাবন ও যুগ্ন আহবায়ক মোঃ হাবিবুর রহমান সাকিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে। এ দিকে বিভিন্ন গণমাধ্যমে খবর দেখে পরশুরাম থানার পুলিশ রবিবার দুপুরে ১৪ঘন্টা পর অবরুদ্ব সেই ছাত্রলীগ নেতাকে অবরুদ্ব কক্ষের তালা খুলে  আটক করে থানায় নিয়ে যায়।

জানা যায় স্থানীয় এক নারীর সাথে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে শনিবার রাত ১২টা থেকে তালা দিয়ে পরদিন দুপুর পর্যন্ত আটকে রাখে স্থানীয়রা। শনিবার রাত ১২টা থেকে অসামাজিক কাজে  লিপ্ত থাকার অভিযোগে  স্থানীয় গ্রামবাসী ঘরের বাইরে তালা ঝুুলিয়ে দিলে  দুজনই রবিবার দুপুর পর্যন্ত তালাবদ্ব তালাবদ্ব কক্ষে অবরুদ্ব থাকে। এ ঘটনা কে কেন্দ্র করে ওই গ্রামে সকাল থেকে দফায় দফায় উত্তেজনা দেখা দেয়। গ্রামবাসীর অভিযোগ উত্তর কাউতলী গ্রামের ওই নারীর স্বামী বর্তমানে ঢাকায় একটি বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত। বাড়ীতে শাশুড়ী সহ এক সন্তানকে নিয়ে ওই নারী ঘরে একা বসবাস করেন,এই সুযোগে স্থানীয় ওয়ার্ড ছাত্রলীগ নেতা ও মির্জানগর ইউনিয়ন ছাত্রলীগ উপ দপ্তর সম্পাদক  মোঃ শাহ পরান শনিবার রাত ১২টার দিকে ঘরে ঢুকে।
 
এ সময় স্থানীয় লোকজন তাদের আটকে রেখে বাড়ির গেইটে তালা ঝুলিয়ে দেয়। গ্রামবাসী বিষয়টি রাতে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ নরুজ্জামানা ভুট্টো ও সদস্য মোঃ মহি উদ্দিন ছুট্টোকে অবহিত করে এবং ওই নারীর স্বামীকে ফোনে খবর দেন। খবর পেয়ে ঢাকায় অবস্থানরত স্বামী গ্রামে গিয়ে  স্ত্রীকে তালাক দেয়ার প্রস্তুতি নেন। মির্জানগর ইউনিয়ন পরিষদ সদস্য মহি উদ্দিন ছুট্টেুা জানান অসামাজিক কার্যকলাপে সম্পৃক্ত থাকার অভিযোগে শনিবার রাতে স্থানীয় লোকজন শাহ পরানকে আটকে রাখে। দুপুরে দুইটার দিকে পরশুরাম থানার পুলিশ ঘটনাস্থল থেকে অবরুদ্ব ছাত্রলীগ নেতাকে উদ্বার করে থানায় নিয়ে যায়। এ মঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়।