ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

পরকীয়া প্রেমিকের হাত ধরে নগদ টাকা প্রবাসীর স্ত্রী উধাও

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২১  

নোয়াখালীর সুধারামের পশ্চিম নরোত্তমপুর গ্রামে পরকীয়া জের ধরে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে এক কুয়েত প্রবাসীর স্ত্রী উধাও হয়ে গেছে। ঘটনার ২০ দিন পরেও উদ্ধার হয়নি এই গৃহবধূ।
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকালে এই ঘটনায় ভুক্তভোগী প্রবাসীর পিতা বাদী হয়ে সুধারাম মডেল থানায় একটি সাধারণ ডায়রি করেছেন।


পরে বৃহস্পতিবার দুপুরে পুলিশ ঘটণাস্থল পরিদর্শন করেন।
প্রবাসীর পিতা আব্দুর রব জানান, ২০১৯ সালের ২৩ মে তার প্রবাসী ছেলে কুমিল্লা জেলার মনোহরগঞ্জ থানার বড় চাঁদপুর গ্রামের আমিন ড্রাইভারের বাড়ির জাহাঙ্গীর আলমের মেয়ে সুমাইয়া আক্তার (২১) কে পারিবারিক ভাবে বিয়ে করে। বিয়ের দুই মাস পর জীবনজীবিকার তাগিদে স্ত্রীকে রেখে কুয়েত চলে যায়। ইতিমধ্যে করোনা ভাইরাসের কারণে দেশে আসতে পারেনি। এই সুযোগে নববধু সুমাইয়া একটি ছেলের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। নববধুর পিতার পরিবার সোনাইমুড়ীর বাংলাবাজার এলাকায় ভাড়া থাকতো। ২০২১ সালের ২২ জানুয়ারি ভোরে প্রবাসী স্বামীর বাড়ি থেকে ১০ ভরি স্বর্ণ ও নগদ ৫ লক্ষ টাকা নিয়ে অজানার উদ্দেশ্যে পালিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। তার মুঠোফোন বন্ধ রয়েছে। সুধারাম থানার এস আই রাহুল চৌধুরী জানান,
সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) ফজলুল হক পাটোয়ারী জানান, অভিযোগের আলোকে প্রাথমিক ভাবে তদন্ত চলছে এবং দুই থানায় নোটিশ পাঠাবো। পরবর্তীতে তদন্ত শেষে আইনগত পদক্ষেপ নিবে পুলিশ।