ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নোয়াখালীতে ৮ হাজার পরিবারকে ত্রাণ দিলেন ড. জামাল উদ্দিন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ এপ্রিল ২০২০  

নোয়াখালী ২ আসনে ৮ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরন করেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামাল উদ্দিন। নোয়াখালীতে করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকা অসহায়দের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন বাংলাদেশ ব্যংকের পরিচালক, গ্রামীণফোন,ওয়াসা,পাওয়ার গ্রীড ডিরেক্টর, জনতা ব্যাংক লিঃ এর চেয়ারম্যান ও বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ড. জামাল উদ্দিন আহমেদ।

সেনবাগ উপজেলার ৯ ইউনিয়ন ও একটি পৌরসভার আট হাজার পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। রোববার সকাল থেকে বিকেল পর্যন্ত চাল-ডাল, আলু ও তেলসহ ত্রাণবোঝাই ট্রাক বিভিন্ন এলাকায় গিয়ে অসহায়দের বাড়িতে পৌঁছে দেয়া হয়।এ সময় সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুজ্জামান চৌধুরী, যুবলীগ নেতা মামুনসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। সেনবাগ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র নুরুজ্জামান চৌধুরী বলেন, আগামী দুদিনের মধ্যে সবগুলো ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে এসব ত্রাণ বিতরণ শেষ করা হবে। অনিয়ম যাতে না হয় সেজন্য প্রতিটি ওয়ার্ডের জনপ্রতিনিধি ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে নিয়ে তালিকা তৈরি করে সঠিকভাবে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। ড. জামাল উদ্দিন আহমেদ মানবজমিন কে বলেন, আমি সবসময়; বিশেষ করে দুঃসময়ে নির্বাচনী এলাকা নোয়াখালী-২ আসনের মানুষের পাশে ছিলাম। আমার সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে।

বিশেষ করে সামনে রমজান মাস। রমজানেও যাতে কোনো অসহায় ও দরিদ্র পরিবার খাবারের জন্য কষ্ট না পায় সেজন্য পরিকল্পনা করে রেখেছি আমি। রমজানেও খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।