ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে সাংসদ একরামসহ ৭১ জন হোম কোয়ারেন্টিনে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

নোয়াখালীতে এক সংসদ সদস্যসহ ৭১ ব্যক্তি হোম কোয়ারেন্টিনে রয়েছে। এরমধ্যে বিদেশ ফেরতদের সংখ্যা বেশি। নোয়াখালীর সিভিল সার্জন ডা. মোমিনুর রহমান জানান, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী স্বেচ্ছায় ১৮ মার্চ থেকে তার নিজ বাসভবনে কোয়ারেন্টিনে রয়েছেন।

তাছাড়া জেলায় আরো ৭১ ব্যক্তি হোম কোয়ারেন্টিনে রয়েছে। এর মধ্যে অধিকাংশই বিদেশ ফেরত। সরকারি বিধি মোতাবেক তাদেরকে স্বাস্থ্য বিভাগ সহযোগিতা করে যাচ্ছেন। তবে আইনে কারণে তিনি কারো নাম, ঠিকানা জানাতে রাজি হননি। এদিকে জাতীয় সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এক ফেসবুক স্ট্যাটাসে জানান, তিনি ১৮ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত তাঁর নিজের বাসভবনে হোম কোয়ারেন্টিনে থাকবেন।

কারণ তিনি বাইরে গেলে শত-শত লোক ঘিরে ধরে তার সাথে কথা বলার চেষ্টা করে। তাই জনসাধারণের নিরাপত্তার কথা চিন্তা করে জনসম্মুখে না এসে এই কিছুদিন তিনি তার বাসভবনে অবস্থান করবেন। তবে জরুরি প্রয়োজনে জেলার যে কোন নাগরিক তার সাথে টেলিফোনে যোগাযোগ করলে তিনি তাদের সহযোগিতা করবেন। বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে আক্রান্ত ইতালি প্রবাসী আইসোলেশনে থাকার পর সব রোগীরা ভয়ে পালিয়ে গেছে। চৌমুহনী শহর জুড়ে আতঙ্ক চলছে।