ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে শ্রেষ্ঠ ইউএনও আরিফুল ইসলাম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০১৯  

নোয়াখালী সদর উপজেলায় প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হয়েছেন মো.আরিফুল ইসলাম সরদার। ২০১৯ সালে ১৭টি বিভিন্ন ক্যাটাগরির মধ্যে ইউএনও হিসেবে তিনি জেলার শ্রেষ্ঠ নির্বাচিত হন।

শ্রেষ্ঠ শিক্ষক, শিক্ষিকা, কর্মকর্তা, কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠানের বাছাই কমিটির সভাপতি ও ডিসি তন্ময় দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইউএনও হিসেবে ঘোষণা করা হয়। এরআগে ২০১৮ সালেও তিনি জেলার শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত হয়েছিলেন।

মো.আরিফুল ইসলাম সরদার ২০১৭ সালের ১১ মে এ উপজেলায় যোগদান করেন। তিনি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার শুক্তা গ্রামের আ.স.ম মঈনুদ্দীন সরদারের ছেলে। যোগদানের পর থেকেই মেধা, যোগ্যতা আর দায়িত্ববোধের প্রমাণ দিয়ে তিনি জয় করে নিয়েছেন উপজেলাবাসীর মন।

সেরা নির্বাচিত হওয়ায় প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ তাকে শুভেচ্ছা জানিয়েছেন।