ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

নোয়াখালীতে শিশু হত্যার ঘটনায় গ্রেফতার ১

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

নোয়াখালীর সেনবাগে দুপক্ষের সংঘর্ষের সময় পদদলিত হয়ে শিশু নিহতের ঘটনায় রোববার দুপুরে আবুল কালাম আজাদ নামে এক ইউপি সদস্য গ্রেফতার হয়েছে। 

 রোববার বিকেলে সব অপরাধীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি।

গ্রেপ্তারকৃত আবুল কালাম আজাদ ডমুরুয়া ইউপির ৪নং ওয়ার্ড জিরুয়া গ্রামের আব্দুস সাত্তার ভলির ছেলে। তিনি ওই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

শনিবার বিকেলে সেনবাগ থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাক ডুমুরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি চায়ের দোকানে ঢুকে পড়ে। এতে দোকানদার সেলিম আহত হয়। খবর পেয়ে ৪নং ওয়ার্ডের মেম্বার আজাদ ও তার লোকজন ঘটনাস্থল এসে ট্রাকের সার লুট করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন তাতে বাধা দেয়। এ নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় শিশু আরিফুল ইসলাম পদদলিত হয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা আহত আরিফকে দ্রুত উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে  চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন জানান, নিহতের বাবা বাদী হয়ে আজাদ মেম্বারকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত আজাদ মেম্বারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।