ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে বন্দুকযুদ্ধে ১৩ মামলার আসামি নিহত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০১৯  

নোয়াখালীর সোনাইমুড়ীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে । এসময় তিন পুলিশ সদস্য আহত হয়েছে। রোববার ভোরে আমিশাপাড়া ইউপির পদিপাড়া গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত রতন মিয়া উপজেলার সোনাপুর ইউপির মাহতাবপুর গ্রামের রহমত উল্যার ছেলে।

সোনাইমুড়ী থানার ওসি আবদুস সামাদ জানান, নিহত রতন হত্যা ও মাদকসহ ১৩ মামলার আসামি ছিল। শনিবার বিকেলে তাকে গ্রেফতার করা হয়। তার তথ্যমতে পুলিশ রাতে অস্ত্র ও মাদক উদ্ধারে গেলে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। উভয় পক্ষের গোলাগুলিতে রতন মিয়াসহ এসআই নাজমুল, এসআই উজ্বল ও কনস্টেবল জসিম আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায়  রতন মিয়াকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান,  ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপ গান, চার রাউন্ড কার্তুজের গুলি, দুটি খোসা ও ৩১টি ইয়াবা উদ্ধার করা হয়েছে।